শাহরাস্তির উন্নয়নে আপনাদের সাথে নিয়ে কাজ করতে চাই : নবাগত চেয়ারম্যান ফরিদ উল্লাহ চৌধুরী

শাহরাস্তি উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ

0
21

মোঃ কামরুজ্জামান সেন্টু :
চাঁদপুরের শাহরাস্তি উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও সংরক্ষিত আসনের চেয়ারম্যানরা দায়িত্বভার গ্রহন করেছেন। মঙ্গলবার বিকেলে উপজেলা মাসিক সমন্বয় সভায় নবাগতরা দায়িত্ব ভার গ্রহণ করেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সভায় বিদায়ী চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টু ও সংরক্ষিত আসনের মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তারকে ফুল দিয়ে বিদায় জানানো হয়।

৫ম উপজেলা পরিষদের প্রথম সভা নবাগত উপজেলা চেয়ারম্যান মোঃ ফরিদ উল্লাহ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে সঞ্চালনা করেন সহকারী কমিশনার ভুমি উম্মে হাবিবা মীরা।

সভার শুরুতে নবাগত পরিষদের চেয়ারম্যান ও বিদায়ী পরিষদের চেয়ারম্যানদের শুভেচ্ছা জানিয়ে উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধান ও ইউপি চেয়ারম্যানবৃন্দ বক্তব্য রাখেন।

সভায় নবাগত চেয়ারম্যান মোঃ ফরিদ উল্লাহ চৌধুরী বলেন, আমাকে বিজয়ী করার জন্য আমি সবাইকে ধন্যবাদ জানাই। আমাদের বর্তমান পরিষদের সভায় যে সিদ্ধান্ত হবে তা বাস্তবায়নে কাজ করতে হবে। মাননীয় সংসদ সদস্য মহোদয়ের নির্দেশে বাস্তবায়নে আমাদের কঠোর হতে হবে।

আইন শৃংখলা বিষয়ে তিনি বলেন, রেজিস্টেশন ছাড়া সিএনজি স্কুটার কিভাবে চলে, আমরা শক্ত থাকলে তারা চলতে পারবে না। শাহরাস্তিবাসির উন্নয়নকল্পে যাতে আপনাদের সাথে নিয়ে কাজ করতে পারি সে সহযোগিতা আশা করি।

বিদায়ী উপজেলা চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টু বলেন, আমার ৬ মাস দায়িত্বে থাকা অবস্থায় চমৎকার সময় পার করেছি। আমি কোন ব্যক্তিগত স্বার্থে কাউকে কটাখ্য করে কথা বলি নাই। আমি চেষ্টা করেছি প্রতিটি ক্ষেত্রে জনগনের উপকার করতে। যখন যে সহযোগিতা চেয়েছি আমি তা আপনাদের কাছ থেকে পেয়েছি। আমি চেয়ারম্যান হিসেবে না ভেবে যে কোন কাজে আপনাদের সহযোগিতা চেয়েছি। কোন প্রকার ভুলক্রটি হলে ক্ষমা করে দিবেন। আমি জনসেবা করে আসছি, আগামীতেও আপনাদের পাশে থেকে কাজ করে যাবো। আমি আশা করি নতুনদের মাধ্যমে পরিষদ আরো এগিয়ে যাবে।

সভায় সহকারি কমিশনার ভুমি উম্মে হাবিবা মীরা বলেন, অন্যায়ের সাথে কোন প্রকার আপোষ করবো না। কোন অন্যায় কাজে যাতে সুপারিশ না আসে তা চিন্তা করতে হবে।

সভায় বক্তব্য রাখেন, বিদায়ী সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, নবাগত ভাইস চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ ইরান, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার কাজল, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ শহিদুল ইসলাম, শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি কাজী হুমায়ুন কবির, সকল ইউপি চেয়ারম্যানবৃন্দ, সাংবাদিক, বিভিন্ন অফিসের কর্মকর্তাবৃন্দ বক্তব্য রাখেন।

সভার শুরুতে পরিষদের পক্ষে নবাগতদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। সভার শেষে বিদায়ী চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।

প্রকাশিত : ০১ মে ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
109 জন পড়েছেন