হাইমচর মোয়াজ্জেম হোসেন কলেজে মতবিনিময় সভা

0
27

সাহেদ হোসেন দিপুঃ
হাইমচর উপজেলার গন্ডামারা গ্রামে প্রতিষ্ঠিত মোয়াজ্জেম হোসেন কলেজের মতবিনিময় সভায় প্রধান অতিথি পরিকল্পনা মন্ত্রনালয়ের যুগ্ম সচিব ড. মো. শাহাদাত হোসেন বলেন, মোয়াজ্জেম হোসেন কলেজে অচিরেই বিজ্ঞান বিভাগ খোলা হবে। এলাকাবাসীর চাহিদা অনুযায়ী কলেজটি ডিগ্রিতে উন্নিত করা হবে। আমাদের ভাগ্য ভাল আমাদের সাংসদ ডা. দীপু মনি এখন শিক্ষা মন্ত্রী। তিনি আমাদের কলেজের প্রতি অত্যান্ত আন্তরিক। আশা রাখি কিছুদিনের মধ্যে আপনারা এ কলেজ এমপিওভুক্তির চিঠিও পেয়ে যাবেন। সবার সহযোগিতায় এ কলেজটি প্রতিষ্ঠিত হয়েছে এবং শিক্ষাক্ষেত্রে সফলতাও অর্জণ করেছে। এ কলেজের উন্নয়নের জন্য আমি সবার প্রতি উদাত্ত আহ্বান যানাচ্ছি।
১ মে বুধবার বিকেল ৩টায় কলেজ মিলনায়তনে পানি উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান ও কলেজ প্রতিষ্ঠাতা সৈয়দ মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে এবং বাগাদি গণি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব মো. কামরুল হোসেনের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন, কলেজ অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো. এমরান হোসেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী এসএম মফিজুর রহমান, এজেড এম শামসুদ্দিন, ৩নং দক্ষিন আলগী ইউপি সাবেক চেয়ারম্যান এম এ বাশার।
মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন, হাইমচর প্রেসক্লাব সভাপতি (ভারপ্রাপ্ত) মো. নুরুল ইসলাম, মো. শফিকুর রহমান শেখ, মাওলানা মো. তসলিম উদ্দিন।

প্রকাশিত : ০১ মে ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
86 জন পড়েছেন