জনতার সঙ্গে সেতুবন্ধনের কাজ করবে যুবলীগ

0
5

চাঁদপুর রিপোর্ট ডেস্কঃ
‘জনতার সঙ্গে সেতুবন্ধনের কাজ করবে যুবলীগের কর্মীরা। জনগণের সুখ-দুঃখে এগিয়ে থাকতে হবে তাদের। বিএনপির সহিংস কর্মকাণ্ডের বিরুদ্ধে যুবলীগ কর্মীদের সব সময় সজাগ থাকতে হবে। সব সংগঠনের রুটিন আছে, কিন্তু যুবলীগের রুটিন নেই। যুবলীগের রুটিন তৈরি করতে হবে।’
রোববার (২ মে) দুপুরে দিনাজপুর গোর-এ শহীদ বড় ময়দানে জেলা যুবলীগের কাউন্সিলে উদ্বোধকের বক্তব্যে যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী এসব কথা বলেন।
জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট দেলোয়ার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাইফুল ইসলামের সঞ্চালনায় কাউন্সিলের প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক ও যুবলীগের সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর কবির নানক। প্রধান বক্তা হিসেবে উপস্থিত আছেন যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ।
এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নৌ-প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম, সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী, সংসদ সদস্য শিবলী সাদিক, যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এমরান হোসেন খান, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য জাকিয়া তাবাসসুম জুই প্রমুখ।

প্রকাশিত : ০২ মে ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
80 জন পড়েছেন