ফণি থেকে রক্ষায় মতলব উত্তর উপজেলায় দোয়া অনুষ্ঠিত

0
22

সফিকুল ইসলাম রানা, মতলব উত্তর প্রতিনিধি :

বঙ্গোপসাগরে সৃষ্ট অতি প্রবল ঘূর্ণিঝড় ‘ফনীর’ কবল থেকে দেশবাসীকে রক্ষা করার জন্য আজ ৩ মে ২০১৯ শুক্রবার নিরাপদ সড়ক চাই মতলব উত্তর উপজেলা শাখা কর্তৃক মতলব উত্তর উপজেলা প্রেস ক্লাবে এক মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

শাখার সাংগঠনিক সম্পাদক আরাফাত আল আমিনের সঞ্চালনায় , সহ-সভাপতি আলহাজ্ব জহিরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ বক্তব্য রাখেন সহ-সভাপতি মো: বোরহান উদ্দিন , সাধারণ সম্পাদক হাসান আল মামুন । বিশেষ দোয়া পরিচালনা করেন সংগঠনের কাযকরী সদস্য মাওলানা আব্দুস সামাদ । উপস্থিত সকলে প্রাকৃতিক এ দুর্যোগ মোকাবেলায় যার যার অবস্থান হতে সচেতন থাকা ও মহান আল্লাহর নিকট দোয়া কামনা করা হয়।

সাধারণ সম্পাদক হাসান আল মামুন বলেন আমাদের শাখার সভাপতি ,কেন্দ্রীয় কমিটির আজীবন সদস্য ও মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম, এ কুদ্দুস সরকারের নির্দেশ মোতাবেক ঘুর্ণিঝড় ‘ফনী’ মোকাবেলায় প্রশাসনিকভাবে ব্যাপক প্রস্তুতি নিয়েছেন । আমাদের নিসচার’র সকল সদস্যদের প্রস্তুত থাকার নির্দেশ দিয়েছেন। আমরা ইতিমধ্যে সচেততামূলক প্রচারণাও শুরু করেছি। আমাদের প্রত্যেকটি ইউনিয়নের কর্মীদের জনসচেতনতা সৃষ্টি ও ঘূর্ণিঝড়কালীন ও পরবর্তী করণীয় বিষয়ে জানিয়েছি। দেশের এ প্রাকৃতি দুর্যোগ এ আমরা আমাদের সর্বাত্নক সহযোগিতার হাত বাড়িয়ে দেবো ।

নিসচার এ মিলাদ ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন শাখার কাযকরী সদস্য মো: শাহ আলম, মো: নাজমুল হক, মো: ফরহাদ হোসাইন, মো: মিজানুর রহমান , বিশিষ্ট ব্যবসায়ী মো: মোস্তফা কামাল , মোজাম্মেল হক ভূইঁয়া, মো: আব্দুল কাদির , সাহাবুদ্দিন , মো: রেহান বাবুচী, মো: কামরুল ইসলাম, প্রবাসী মো: খোরশেদ আলম পাটোয়ারী , মো: মহসিন মন্ডল , এমরান হোসেন রাজু, মো: স্বপন , আব্দুল মালেক, বাতেন আমিন প্রমূখ। মিলাদ পরিচালনা করেন হাফেজ আমান উল্লাহ ।

প্রকাশিত : ০৩ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, শুক্রবার : ০৩:১০ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
122 জন পড়েছেন