‘বিত্ত্বশালীরা অসহায়-দরিদ্রের পাশে দাঁড়ালে দারিদ্রতা দূর হবে’

রূপসা জমিদার পরিবারের ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান

0
124

আনিছুর রহমান সুজন :
প্রতিবাবের মতো এবছরও পবিত্র মাহে রমজানকে সামনে রেখে ফরিদগঞ্জ উপজেলার ঐতিহ্যবাঞী রূপসা জমিদার পরিবারের পক্ষে তিন হাজার অসহায় ও দরিদ্র পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

শুক্রবার বিকালে এই কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান।

এসময় তিনি বলেন, আমাদের সমাজে যারা একটু ভালো রয়েছেন। বিশেষ করে বিত্তশালীরা যদি সমাজে ছড়িয়ে থাকা অসহায় ও দরিদ্রদের পাশে দাঁড়ায়, তবে সমাজ থেকে দারিদ্রতা দুর হয়ে যাবে। যে কাজটি করছেন রূপসার জমিদারের পরিবারের সদস্য সৈয়দ মোঃ মেহেদী হাসান চৌধুরী। তিনি ইফতার নয় বরং রমজানের পূর্বে ইফতার সামগ্রী বিতরণের মাধ্যমে ওই পরিবারগুলোকে কয়েকদিনের ইফতারের ব্যবস্থা করে দিয়েছেন। এটিকে উদহারণ হিসেবে নিয়ে আমাদের সকলের কর্তব্য অসহায় ও দরিদ্রদের পাশে দাঁড়ানো।

জমিদার পরিবারের সদস্য সৈয়দ মোঃ মেহেদী হাসান চৌধুরীর সভাপতিত্বে ও রূপসা বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি ফারুক খানের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জি এস তছলিম আহম্মেদ, রূপসা উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দিন পাটওয়ারী, জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম রিপন, জেলা ছাত্র লীগের সাবেক সহসম্পাদক আকবর হোসেন মনির, আওয়ামী লীগ নেতা নুরের রহমান সুমন, যুব লীগ নেতা কামরুজ্জামান সবুজ, এস এম সোহেল, রিয়াদ হোসেন, খোরশেদ আলম মিন্টু এবং রূপসা আহাম্মদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বশির আহাম্মদ।

প্রকাশিত : ০৩ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, শুক্রবার : ০৭:৫৪ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
184 জন পড়েছেন