রংপুরে একই পরিবারের তিনজনের মৃত্যু

0
90

 

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :
বাড়ির ছাদে বিদ্যুতের তারে জড়িয়ে প্রাণ গেল একই পরিবারের মা-মেয়ে ও নাতনির। শুক্রবার দুপুরে রংপুর নগরীর লালবাগ কলেজ রোডের চারতলা মোড় সংলগ্ন বনানীপাড়ায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

নিহতরা হলেন, ওই বাড়ির ভাড়াটিয়া নগরীর হাজিরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা তানিয়া ওয়াফসি (৩০), মেয়ে তাজমিয়া (৮) ও মা তাজমহল বেগম (৬১)। এ ঘটনায় বাড়ির মালিক সৈয়দ আলীকে আটক করেছে পুলিশ।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই এলাকার সৈয়দ আলীর দুই তলা ভবনের দ্বিতীয় তলায় ভাড়া থাকতেন তানিয়া। তার স্বামী রুবেল হোসেন ঢাকায় একটি ব্যাংকে চাকরি করেন। সাপ্তাহিক ছুটিতে তিনি শুক্রবার রংপুরে অবস্থান করছিলেন। বেলা দেড়টার দিকে বাড়ির ছাদে কাপড় শুকাতে গিয়ে প্রথমে বিদ্যুতের তারে স্পৃষ্ট হন তানিয়া ও তার মেয়ে তাজমিয়া। এ সময় তাদের চিৎকারে তাজমহল বেগম ছুটে গেলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন।

খবর পেয়ে রংপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওই তিনজনকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল পরিদর্শন শেষে রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি জোনের সহকারী পুলিশ কমিশনার জমির উদ্দিন জানান, এ ঘটনায় বাড়ির মালিক সৈয়দ আলীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

প্রকাশিত : ০৩ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, শুক্রবার : ০৪:২৪ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
138 জন পড়েছেন