ধ্রবতারা সমাজকল্যাণ ফাউন্ডেশ’র ইফতার সামগ্রী বিতরণ

0
20

নিজস্ব প্রতিনিধি :
এক ঝাঁক তরুনের নিজস্ব অর্থায়নে গঠিত সামাজিক সংঘঠন ধ্রবতারা সমাজ কল্যাণ ফাউন্ডেশ’র উদ্যোগে ইফতার সামগ্রী বিতরন করা হয়। ৩ মে শুক্রবার বিকেলে ফরিদগঞ্জের বাসারা উচ্চ বিদ্যালয়ে আশপাশের গ্রামের প্রায় ৭৫ জন হতদরিদ্রের মাঝে প্রতি কেজি ছোলা, ডাল, ভেষন, চিনি, ছিড়া, মুড়িসহ এক লিটার তৈল দেওয়া হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মাও. শারাফাত উল্ল্যাহ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সংগঠনের সভাপতি মো. ইসমাইল হোসেনের সভাপতিত্বে ও পরিচলনা কমিটির আহবায়ক মাহবুব শেখের পরিচালনায় আরো বক্তব্য রাখেন, স্থানীয় ইউপি সদস্য নুর মোহাম্মদ, সাংবাদি নিজাম পাটওয়ারী, যুবলীগ নেতা ইয়াছিন আরাফাত প্রমুখ।

ধ্রবতারা সমাজ কল্যান ফাউন্ডেশনের নির্বাহী কমিটির সহ-সভাপতি শরীফ মিজি ও আরাফাত হোসেন, সাধারন সম্পাদক সাংবাদিক রহমত উল্লাহ সোহাগ, যুগ্ন-সাধারন সম্পাদক হাফিজ উদ্দিন, সহ-সাধারন সম্পাদক মো. সুমন, সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন ও আমির হামজা, দপ্তর মাজহারুল ইসলাম রাজু, প্রচার আরিফ হোসেন, শিক্ষা ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. সাইফুল ইসলাম, সমাজকল্যাণ সাখাওয়াত হোসেন, সদস্য মিলন, নাজমুল, আজাদ ইমাম হোসেন, আবু জাফর, রাশেদ মিয়াজী, ফয়শাল, সুমন, মানিক ও নুরে আলম উপস্থিত থেকে উক্ত ইফতার সামগ্রী অনুষ্ঠান সফল ভাবে সম্পন্ন করেন।

প্রকাশিত : ০৪ মে ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
125 জন পড়েছেন