ফরিদগঞ্জে রূপসা বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

0
28

ফরিদগঞ্জ ব্যুরো :
রোববার দুপুরে ফরিদগঞ্জ রূপসা বাজারে ব্যবসা প্রতিষ্ঠানে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে ৩৩ হাজার টাকা জরিমানা আদায় করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) মমতা আফরিন।

জানা গেছে, দেবনাথ ফার্মেসীর খোকন দেবনাথকে অতিরিক্ত চেম্বার খুলে ডাক্তার সেজে রুগীদের চিকিৎসা দেওয়ার অভিযোগে ৫ হাজার টাকা, আফজাল স্টোর (মুদি দোকানে) লাইসেন্সবিহীন বেবী ফুড খাদ্য বিক্রি ও মূল্য তালিকা না সাঁটানোর কারণে ১০ হাজার টাকা, নান্নু ষ্টোর (মুদি দোকান) মূল্য তালিকা না সাটানোর কারণে ১ হাজার টাকা, রনজিৎ ষ্টোর (মুদি দোকান) মূল্য তালিকা না সাটানোর কারণে ১ হাজার টাকা, মাখন ষ্টোর (মুদি দোকান) মূল্য তালিকা না সাটানোর কারণে ১ হাজার টাকা, হাবিব হোটেল এন্ড সুইটস অপরিস্কার ও মূল্য তালিকা না সাটানোর কারনে ৫ হাজার টাকা এবং বিসমিল্লাহ হোটেল এন্ড সুইটস পুরনো খাদ্য, অপরিস্কার ও মূল্য তালিকা না সাটানোর কারণে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

এছাড়া কাপড়ের দোকান ও বিভিন্ন দোকানে মূল্য তালিকা সহ বিভিন্ন অনিয়মের কারনে ব্যবসায়ীদের সর্তক করেন। ফুটপাত দখলকারীদেরকে দ্রæত ফুটপাত দখল মুক্ত করতে নির্দেশনা দেন এবং ভোক্তা অধিকার আইন মেনে ব্যবসা পরিচালনার অনুরোধ করেন।

এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভুমি) মমতা আফরিন বলেন, আসন্ন পবিত্র রমাজান উপলক্ষে নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল, খাদ্যদ্রব্যে বেজাল মুক্ত, যানযট নিরসন রাখতে উপজেলা ব্যাপী এই অভিযান চলছে। যা অব্যহত থাকবে।

প্রকাশিত : ০৫ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, রোববার : ০৮:৩৬ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
94 জন পড়েছেন