মতলব উত্তরে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত

0
21

গোলাম নবী খোকন :
জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠান গতকাল সোমবার সকালে মতলব উত্তর উপজেলা স্বাস্থ কমপ্লেক্স অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

এতে প্রধান অতিথির বক্তব্যে রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বিভিন্ন জায়গায় ডাক্তারের কাছে রুগী গেলে ডাক্তারের ব্যাহারের কারনে রুগীরা সুস্থ্য হয়ে যায়। কিন্তু এখানকার কিছু ডাক্তারের ব্যাবহারে রুগীরা অসন্তুষ্ট। তিনি আরো বলেন, এক্সরে মেশিন বসানোর জন্য আমি অর্থ দিতাম, ঘোষনাও দিয়েছিলাম। কিন্তু দুঃখের বিষয় আপনারা মেশিন বসানোর কাজও করেননি ও আমার কাছ থেকে টাকাও নেননি। আমি আশা করি আপনারা আপনাদের কর্মের প্রতি আরো দায়িত্ববান হবেন।

স্বাস্থ্য কমপ্লেক্সর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শংকর কুমার সাহার সভাপতিত্ব ও মেডিকেল অফিসার ডা. ফাতেমা ওয়ালিয়াজা তানিয়ার পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ কমপ্লেক্স জুনিয়র কনসুলেট (শিশু) ডা. ইসমাইল হোসেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, নিরাপদ সড়ক চাই এর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক হাসান আল, সিনিয়র নার্স সূচিত্রা। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আর এমও ডা. মেহেদী হাসান, মেডিকেল অফিসার ডা. তানিয়া জাহান আকলিমা, ডা হাছনিন জাহান, উপজেলা আ.লীগের সহ সভাপতি শহিদ উল্লাহ প্রধান, সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম জমাদার, শ্রমিক লীগের সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, ছেংগারচর পৌর আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বনিক সমিতির সভাপতি আলহাজ্ব মনির হোসেন বেপারী, যুবলীগের সভাপতি আমিনুল বেপারী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, জেলাছাত্র লীগের সাবেক সহ সভাপতি আল মাহমুদ টিটু, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মিরাজ খালিদ, পৌর ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম বাবুসহ অণ্যান্য নেতাকর্মী।

প্রকাশিত : ০৫ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, রোববার : ০৮:৩৬ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
128 জন পড়েছেন