মতলব উত্তরে দুঃস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

0
6

সফিকুল ইসলাম রানাঃ
পবিত্র মাহে রমজান উপলক্ষে মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের হাজীপুরে পথশিশু, অসহায়, গরিব ও দুঃস্থ পরিবারের মাঝে ওমান বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন প্রধানের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। রোববার দুপুরে হাজীপুরে ইফতার সামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুরশেদুল আলম ভূঁইয়া।
ইফতার সামগ্রী বিতরণকালে তিনি বলেন, সিয়াম সাধনার মাস রমজান, ত্যাগের মহিমায় আত্মশুদ্ধির এই মাসে গরীব মানুুষদের মাঝে বিতরণকৃত এই ইফতার সামগ্রী তাদের কিছুটা স্বস্তিতে রাখবে। ওই সময় তিনি সমাজের বিত্তশালীদের প্রতি গরীব দুঃস্থ মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।
তিনি আরো বলেন, আমাদের সমাজে অনেক হতদরিদ্র মানুষ আছে যারা রমজান মাসে রোযা রাখে কিন্তু তাদের ইফতার সামগ্রী কেনার সামর্থ নাই। তাদের জন্য আজকের এই আয়োজন। সুবিধা বঞ্চিত বিপন্ন অধিকারহারা মানুষের সেবা ও কল্যাণে এগিয়ে আসা সকলের নৈতিক ও ধর্মীয় দায়িত্ব।
ওই সময় উপস্থিত ছিলেন- এএসআই কাউসার আহমেদ, আলহাজ¦ আ. সামাদ প্রধান, ইউপি সদস্য নাছির উদ্দিন মুন্সি, আওয়ামী লীগ নেতা রমিজ উদ্দিন শিশির, বিশিষ্ট ব্যবসায়ী মো. ইয়াছিন, সমাজ সেবক আহমেদ হোসেন মিন্টু, সালেহ আহমেদ, মজনু প্রধান, শফিক গাজী, আব্দুল্লাহ, মো. সানি প্রমুখ।

প্রকাশিত : ০৬ মে ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
23 জন পড়েছেন