শাহরাস্তির বিভিন্ন উন্নয়নমূলক কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনে মেজর রফিকুল ইসলাম

0
24

মোঃ কামরুজ্জামান সেন্টু :
শাহরাস্তি উপজেলার বিভিন্ন স্থানে ৫টি উন্নয়ন মূলক কাজের ভিত্তি প্রস্তর ও উদ্বোধন করেছেন স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম। ৫ মে রোববার বিকেলে তিনি টেলিকনফারেন্সের মাধ্যমে এ সকল কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

বিকেল সাড়ে ৪টায় তিনি শাহরাস্তি বিয়াম ল্যাবরেটরী স্কুলের হোস্টেল ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। ওই সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাবিব উল্লাহ মারুফ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টু, বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম প্রধানীয়া প্রমুখ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

পোনে ৫টায় তিনি আতাকরা করফুলেরনেছা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবন সম্প্রসারণের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। ওই সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ ফরিদ উল্লাহ চৌধুরী।

বিকেল ৫ টায়, কাইথড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবন সম্প্রসারণের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। ওই সময় উপস্থিত ছিলেন, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা খাজা মাঈনুদ্দিন।

বিকেল সোয়া ৫ টায়, তিনি কুমিল্লা-চাঁদপুর আরএন্ডএইচ রোড হইতে আলীপুর বটতলা সড়ক উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেন।

ওই সময় উপস্থিত ছিলেন, টামটা দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জহিরুল আলম মানিক।

বিকেল সাড়ে ৫ টায়, তিনি চিতোষী পূর্ব ইউনিয়ন পরিষদ হইতে খেড়িহর বাজার রোড ভায়া কাদরা বাজার সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন করেন। ওই সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান মিন্টু।

প্রকাশিত : ০৬ মে ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
130 জন পড়েছেন