ধর্ষণের অভিযোগে গ্রেফতার অভিনেতা করণ ওবেরয়

0
73
করণ ওবেরয

 

বিনোদন প্রতিবেদক
ধর্ষণের অভিযোগে গ্রেফতার হয়েছেন ভারতের জনপ্রিয় টিভি অভিনেতা করণ ওবেরয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

তার বিরুদ্ধে অভিযোগ, ২০১৭ সালে মুম্বাইয়ের ওশিয়ারায় এক নারীকে ধর্ষণ করেছিলেন তিনি।

তার ভিত্তিতেই মুম্বাই পুলিশ গতকাল সোমবার তাকে গ্রেফতার করে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

পুলিশের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে বলা হয়েছে, করণ ওবেররের বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এক নারীকে ধর্ষণের অভিযোগ রয়েছে। ধর্ষণের পর তিনি ওই নারীর কাছ থেকে টাকাও চেয়েছিলেন। টাকা না দিলে ওই ভিডিও ফাঁস করে দেয়ার হুমকিও দিয়েছিলেন। পরে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ এবং ৩৮৪ ধারায় করণের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন ওই নারী।

২০১৭ সালে করা অভিযোগের ভিত্তিতে কেন এতদিন পরে গ্রেফতার করা হলো করণকে, সে বিষয়ে কোনো সদুত্তর দিতে পারেনি পুলিশ। করণও অবশ্য এর আগে এ ব্যাপারে প্রকাশ্যে কিছু বলেননি।

১৯৯৫ সালে ‘স্বাভিমান’ ধারাবাহিক দিয়েই টেলিজগতে পা রাখেন তিনি। টেলিভিশনে তার সবচেয়ে উল্লেখযোগ্য কাজ হচ্ছে সোনি টিভির ‘জসসি জয়সি কোই নেহি’ ধারাবাহিকে রাঘব চরিত্রে অভিনয়। এখনও তাকে ‘রাঘব’ নামেই ডেকে থাকেন বহু দর্শক।

২০১৭ সালে আমাজন প্রাইমের ওয়েবসিরিজ ‘ইনসাইড এজ’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল তাকে। গায়ক হিসেবেও পরিচিতি রয়েছে করণের। ২০০১ সালে প্রতিষ্ঠিত ইন্ডিয়ান পপব্যান্ড ‘অ্যা ব্যান্ড অব বয়েজ’-এর সদস্য তিনি। সম্প্রতি ওই ব্যান্ডের একটি নতুন গানও প্রকাশিত হয়েছে।

প্রকাশিত: ১১:৩২ এএম, ০৭ মে ২০১৯

ফেসবুকে মন্তব্য করুন
136 জন পড়েছেন