‘মতলবের একটি ঘরও বিদ্যুৎবিহীন থাকবে না’

মতলব উত্তরে ২৮ গ্রামের ৩১৮৪ পরিবার বিদ্যুতায়নকালে  অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল এমপি

0
10

সফিকুল ইসলাম রানা, মতলব উত্তর প্রতিনিধি :
মতলব উত্তর উপজেলার ২৮ গ্রামে ৭০.৩৪ কি.মি. বিদ্যুতায়নের উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন করেন প্রধান অতিথি চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য এবং ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এডভোকেট নুরুল আমিন রুহুল।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

প্রধান অতিথি বলেন, ১০ কোটি ৫৫ লাখ ১০ হাজার টাকা ব্যয়ে পল্লী বিদ্যুতায়ন বোর্ড এ লাইন নির্মাণ করে। এ লাইন থেকে ২৮ডঁ গ্রামের ৩ হাজার ১৮৪ জন গ্রাহক বিদ্যুৎ সুবিধা পাবেন।

তিনি আরো বলেন, শেখ হাসিনার সরকার উন্নয়নে বিশ্বাসী। এরই ধারাবাহিকতায় আওয়ামী লীগ সরকার বিদ্যুৎ খাতেও সর্বোচ্চ উন্নয়ন করেছেন। মতলবের একটি ঘরও বিদ্যুৎবিহীন থাকবে না। আগামী ৬মাসের মধ্যে মতলবের সকল ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হবে। তাছাড়া আগামী ২ বছরের মধ্যে মতলবের সমস্ত উন্নয়নমূলক কাজ সমাপ্ত করা হবে। যারা এ লাইন নির্মাণে সার্বিক সহযোগিতা করেছেন তাদের ধন্যবাদ জানান তিনি। চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২-এর মতলব উত্তর উপজেলা জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার নূরুল আলম ভূঁইয়ার সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধানের সঞ্চালনায় সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

বক্তব্য রাখেন ইউএনও শারমিন আক্তার, শাহবাগ থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন, মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্প পানি ব্যবস্থাপনা ফেডারেশনের সাধারণ সম্পাদক সরকার মো. আলাউদ্দিন’সহ আরো অনেকে।

প্রকাশিত : ০৮ মে ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার : ০৫:৫৬ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
107 জন পড়েছেন