টঙ্গীর কুখ্যাত সন্ত্রাসী, হত্যা চাঁদাবাজীসহ একাধিক মামলার আসামি ইসমাইল গ্রেফতার

0
36

জেলা প্রতিনিধি গাজীপুর :

টঙ্গীর কুখ্যাত সন্ত্রাসী, হত্যা, চাঁদাবাজীসহ একাধিক মামলার আসামি ইসমাইল হোসেনকে গ্রেফতার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

বুধবার সন্ধ্যায় তাকে স্থানীয় আউচপাড়া সুরতরঙ্গ রোড এলাকা থেকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

টঙ্গী পশ্চিম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এমদাদুল হক জানান, জোড়া খুনের মামলায় দীর্ঘদিন জেলে থাকার পর ইসমাইল জামিনে মুক্তি পেয়ে সম্প্রতি কয়েকজনকে কুপিয়ে আহত এবং পুনরায় এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে। সে এলাকায় চাঁদাবাজী ও সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে জনজীবন অতিষ্ঠ করে তোলে।

তার সন্ত্রাসী কার্যকলাপে অতিষ্ঠ হয়ে সম্প্রতি এলাকাবাসী গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার আনোয়ার হোসেনের কাছে অভিযোগ দাখিল করেন। এর পরই পুলিশ তাকে ধরতে হন্যে হয়ে খুঁজতে থাকে। পরে বুধবার সন্ধ্যায় পুলিশ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারের খবর এলাকায় ছড়িয়ে পড়লে জনমনে স্বস্তি ফিরে এসেছে।

ওসি আরো জানান, গ্রেফতার ইসমাইলের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। ইতোপূর্বে তাকে এসব মামলায় কয়েকবার গ্রেফতার করা হলেও জামিনে ছাড়া পেয়ে পুনরায় এলাকায় সন্ত্রাসী কার্যকলাপে লিপ্ত হয় সে। তাকে গ্রেফতারের সময় তার কাছ থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র পাওয়া গেছে।

প্রকাশিত: ১০:০২ এএম, ০৯ মে ২০১৯

ফেসবুকে মন্তব্য করুন
139 জন পড়েছেন