নুরুল আমিন রুহুল এমপিকে ওয়ালী উল্লাহ পাটোয়ারী সম্মাননা পদক প্রদান

0
7

মতলব উত্তর ব্যুরো :
চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুলকে ওয়ালী উল্লাহ পাটোয়ারী সম্মাননা প্রদান করা হয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

দেশের প্রখ্যাত শিক্ষাবিদ মরহুম ওয়ালী উল্লাহ পাটোয়ারীর জন্মদিন উপলক্ষে মরহুম ওয়ালী উল্লাহ পাটোয়ারী স্মৃতি সংসদ কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে এ সম্মাননা প্রদান করা হয়। সোমবার বিকেলে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি ও সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল এমপিকে সম্মাননা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সাবেক উপ-সচিব একেএম শহীদুল্লাহ, মতলব উত্তর উপজেলা যুবলীগের সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক এডভোকেট মহসিন মিয়া মানিক, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক হারিছ মাহমুদ দীপন’সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সম্মাননা গ্রহণ কালে এডভোকেট নুরুল আমিন রুহুল এমপি বলেন, মরহুম ওয়ালী উল্লাহ পাটোয়ারী শুধু মতলবই নয় শিক্ষা ক্ষেত্রে সারাদেশের উজ্জ্বল নক্ষত্র। আদর্শ শিক্ষার্থী তৈরীতে তিনি ছিলেন অদ্বিতীয়। আমরা মরহুম ওয়ালী উল্লাহ পাটোয়ারীর আত্মার শান্তি কামনা করি এবং আল্লাহ যেনো উনাকে জান্নাতবাসী করেন।

উল্লেখ্য, মরহুম ওয়ালী উল্লাহ পাটোয়ারী ছিলেন মতলবগঞ্জ জেবি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তিনি প্রধান শিক্ষক থাকাবস্থায় সারাদেশে অত্যন্ত সুনামের সহিত শিক্ষকতা করেন।বাংলাদেশের প্রশাসনের বিভিন্ন দপ্তরের গুরুত্বপূর্ণ স্থানে এবং সমাজের উচ্চ স্তরে তার অসংখ্য ছাত্রছাত্রী রয়েছেন।

প্রকাশিত : ০৯ মে ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার : ১২:২০ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
94 জন পড়েছেন