ডাক্তার কিংবা অস্ত্রোপচার ছাড়াই একসঙ্গে তিন সন্তান প্রসব

0
141

 

জেলা প্রতিনিধি গাইবান্ধা :
গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট বোয়ালীদহ গ্রামে অস্ত্রোপচার ছাড়াই ২ ছেলে ও এক মেয়ে সন্তান প্রসব করেছেন সুমি বেগম নামে গৃহবধূ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

এই ঘটনায় এলাকার মানুষের মাঝে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

শনিবার সাকালে গাইবান্ধার সাদুল্যাপুরের ধাপেরহাটে বোয়ালীদহ গ্রামে নিজবাড়িতে নরমাল ডেলিভারির মাধ্যমে এই তিন সন্তান প্রসবের ঘটনা ঘটে। বর্তমানে মা ও নবজাতকরা সুস্থ আছেন।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

এলাকাবাসী জানান, সাদুল্লাপুর উপজেলার বোয়ালীদহ গ্রামের সামাদ মিয়ার মেয়ে সুমি বেগমের সঙ্গে পর্শ্ববর্তী গঙ্গানারায়ণপুর গ্রামের রাজমিস্ত্রী নূর নবীর বিয়ে হয়। সংসারে অভাবের তাড়নায় নূর বর্তমানে ঢাকায় রাজমিস্ত্রির কাজ করছেন। সংসারে যখন নেই একটু প্রশান্তির ছোঁয়া ঠিক সেই সময় বিনা অস্ত্রোপচারে ঘরে এলো ফুটফুটে তিন সন্তান। তার মধ্যে ২ জন ছেলে ও ১ জন মেয়ে। তবে শনিবার দুপুর পর্যন্ত কোনো স্বাস্থ্যকর্মী নবজাতকদের খোঁজ খবর নিতে আসেননি বলে এলাকাবাসী অভিযোগ করেছেন।

সাদুল্যাপুর উপজেলার বোয়ালীদহ ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম নওশা মন্ডল জানান, একটি টিনের ঘরে প্রখর রোদের তাপে তিন সন্তান নিয়ে অনেক কষ্ট করার খবর পেয়ে অর্থিক সহযোগিতাসহ ফ্যানের ব্যাবস্থা করা হয়েছে। এছাড়াও এই নবজাতকদের মা সুমির জন্য মহিলা অধিদফতরের আওয়ায় পুষ্টি ও প্রসূতিকালীন ভাতার ব্যবস্থা করা হবে।

প্রকাশিত: ০২:২৬ পিএম, ১১ মে ২০১৯

ফেসবুকে মন্তব্য করুন
206 জন পড়েছেন