ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের সেই লাবণী

0
42

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির পূর্ণাঙ্গ তালিকা ঘোষণা করা হয়েছে সোমবার (১৩ মে) বিকেলে। কেন্দ্রীয় ওই কমিটিতে পদ পাওয়া না পাওয়া নিয়ে চলছে নানা রকম উত্তেজনা।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

তবে চমক দিয়ে কমিটিতে উপ-সাংস্কৃতিক সম্পাদক পদ পেয়েছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশে অংশ নেয়া আলোচিত হওয়া আফরিন লাবণী।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

এর আগে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন লাবণী। তিনি জবি থেকে বিবিএ (স্নাতক) সম্পন্ন করে বর্তমানে এমবিএতে অধ্যয়নরত।

কেন্দ্রীয় কমিটির সদস্য হওয়ার খবর নিশ্চিত করে আফরিন লাবণী বলেন, এটা আমার কাছে অনেক বড় স্বপ্নপূরণের মতো। কৈশোর থেকেই রাজনীতির প্রতি আমার ভালোলাগা কাজ করে। আর ছাত্রলীগ আমাকে সবসময় অনুপ্রেরণা যুগিয়েছে। এই ঐতিহ্যবাহী সংগঠনে দায়িত্ব পেয়ে আমি ধন্য।

লাবণী নিজের দায়িত্ব সম্পর্কে বলেন, ছাত্রলীগ হচ্ছে এমন একটি সংগঠন যেটার মাধ্যমে দেশের জন্য কাজ করা যায়। আমি নিজেকে সেবায় নিয়োজিত রাখতে চাই।

লাবণী মিডিয়া থেকে দূরে। কারণ হিসেবে বলেন, লেখাপড়া ও রাজনীতির কারণে মিডিয়াতে এতদিন কাজ করতে পারিনি। কেন্দ্রীয় কমিটিতে জায়গা পেয়েছি এতে আমি ভীষণ আনন্দিত। দল আমার পরিশ্রমের মূল্য দিয়েছে। রাজনীতির পাশাপাশি আগামীতে মিডিয়ার কাজে সম্পৃক্ত থাকতে চেষ্টা করব।

প্রসঙ্গত, সর্বশেষ মিস ওয়ার্ল্ড বাংলাদেশ সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন লাবণী। চূড়ান্ত পর্বে বিচারক ইমি তাকে প্রশ্ন করেছিলেন, তাকে যদি তিনটি উইশ করতে বলা হয়, সে উইশগুলো কী হবে এবং কাকে উইশ করতে চান?

এমন প্রশ্নে লাবণী জানিয়েছিলেন, বাংলাদেশের সবচেয়ে বড় সি-বিচ কক্সবাজার, সুন্দরবন এবং পাহাড়-পর্বতকে তিনি উইশ করতে চান। লাবণীর এই উত্তরে খুশি হতে পারেননি বিচারকমণ্ডলী। তার সেই উত্তর ভাইরাল হয়ে যায় সারাদেশে।

প্রকাশিত : ১৩ মে ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার : ০৫:১৯ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
109 জন পড়েছেন