মিষ্টির প্যাকেটের ওজন ৪টি মিষ্টির সমান

প্যাকেটের ওজন বেশি, কেজিতে চারটি মিষ্টি কম

0
111

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

মিষ্টির প্যাকেটের ওজন বেশি হওয়ায় ঝিনাইদহের কালীগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৪টি হোটেলকে ৩১ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

রবিবার দুপুরে কালীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাকির হোসেন এ জরিমানা করেন। এসময় ৪টি হোটেল থেকে ২০৪টি খালি মিষ্টির প্যাকেট জব্দ করা হয়।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, একটি খালি মিষ্টির প্যাকেটের ওজন ১৭৩-১৭৭ গ্রাম। যা চারটি মিষ্টির ওজনের প্রায় সমান। মিষ্টির প্যাকেটের জন্য ভোক্তা চারটি করে মিষ্টি কম পায়। এ অপরাধে ভ্রাম্যমাণ আদালত শহরের ধানসিঁড়ি হোটেলকে ১০ হাজার , আল্লাহর দান হোটেলকে ৮ হাজার , রায় সুইটসকে ৮ হাজার ও মদিনা হোটেলকে ৫ হাজার টাকাসহ মোট ৩১ হাজার টাকা জরিমানা করেছে।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জাকির হোসেন জানান, ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর ৪৬ ধারা অনুযায়ী অপরাধ করায় শহরের চারটি হোটেলকে ৩১ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এসময় ওই চারটি হোটেল থেকে ২০৪টি মিষ্টির প্যাকেট জব্দ করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় কালীগঞ্জ পৌর সভার স্যানেটারি ইন্সপেক্টর আলমগীর কবীর, থানার সেকেন্ড অফিসার জাহিদুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী ও পুলিশসহ অন্য সদস্যরা উপস্থিত ছিল।

 

প্রকাশিত : ১৩ মে ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার : ১১:০৮ এএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
192 জন পড়েছেন