রমজানে যৌন আবেদনময়ী পোশাক পরায় ৩৯ নারীকে চপেটাঘাত

0
318

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

পবিত্র রমজান মাসে জনসম্মুখে যৌন আবেদনময়ী পোশাক পরা ও অশালীন আচরণের দায়ে মালয়েশিয়ায় কেলান্তান প্রদেশে অভিযান চালিয়ে ৩৯ নারীকে চপেটাঘাত করা হয়েছে।

দেশটির ইসলামিক কল্যাণ ও ধর্মীয় বিভাগ (জেএএইচএআইকে) ওই নারীদের এ শাস্তি দিয়েছে।

ইসলামিক কল্যাণ ও ধর্মীয় বিভাগের প্রধান পরিচালক মোহাম্মদ ফাদজুলি মোহাম্মদ জাইন বলেছেন, রোববার নোটিশ জারি করে দীর্ঘ ৯ ঘণ্টার অভিযান চালিয়ে ওই নারীদের চপেটাঘাত করা হয়।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

তিনি বলেন, জেএএইচএআইকে, কোটা বারু পৌর পরিষদ (এমপিকেবি), রাজ্যের ওয়েলফেয়ার দফতর ও পুলিশসহ আইনপ্রয়োগকারী বিভিন্ন সংস্থার ৭০ জন সদস্য ওই অভিযানে অংশ নেন; যা রোববার রাত সাতটার দিকে শেষ হয়।

মোহাম্মদ ফাদজুলি মোহাম্মদ জাইন বলেছেন, সকাল ১০টা থেকে প্রদেশের বিভিন্ন স্থানে ওই অভিযান শুরু হয়। অভিযানের সময় ৩৯ নারীকে চপেটাঘাত করা হয়েছে। এছাড়া আরো ৮ নারীকে এ ধরনের আচরণ ও পোশাক না পরার জন্য সতর্ক করে দেয়া হয়েছে। ওই নারীদের ইসলামিক কল্যাণ ও ধর্মীয় বিভাগের কাউন্সেলিং করা হয়।

তিনি বলেন, জনসম্মুখে যৌন আবেদনময়ী পোশাক না পরতে ৮ নারীকে সতর্ক করে দেয়া হয়। ফাদজুলি বলেন, অভিযানের সময় রোজা না রেখে রেস্টুরেন্টে খাওয়া-দাওয়া করার সময় দুই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

শরীয়াহ আইনের লঙ্ঘনকারীদের ধরতে সব সময় এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন তিনি।

সূত্র : নিউ স্ট্রেইট টাইমস।

প্রকাশিত : ১৪ মে ২০১৯ খ্রিস্টাব্দ, মঙ্গলবার : ০১:৪৪ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
179 জন পড়েছেন