ফরিদগঞ্জে আওয়ামীলীগ অফিসে হামলা : বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর

0
86

ফরিদগঞ্জ প্রতিনিধি:
ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগ অফিসে হামলা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের অভিযোগ। মঙ্গলবার রাতে আটটার সময় এঘটনাটি ঘটেছে বলে যানান স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

জানাযায়, ইউনিয়ন আওয়ামীলীগের নেতা কর্মীরা ইফতারি পরে অফিসে চা চক্রর চলাকালীন সময় ২০/৩০জন লোক এসে হঠাৎ করে দেশীয় অস্ত্রশস্ত্রসহ হামলা করেন। এসময় ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়ন উপদেষ্টা শাহাজান পাটওয়ারী, উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ ও সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলামসহ বাঁধাদিলে তারা বাজে ভাষায় গালমন্দ করে  এবং বর্তমান এমপির নামে বাজে মন্তব্য করে থাকে। এসময় তারা বর্তমান এমপির ছবি বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর করতে গেলে বাঁধা দিলে শাহাজান পাটওয়ারী গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন ধাওয়া করলে তারা ঘটনাস্থল ত্যাগ করে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

আহত শাহাজান পাটওয়ারী বলেন, আমরা কয়েকজন মিলে অফিসে চা খাচ্ছিলাম । হঠাৎ করে তারা আমাদের অফিসের উপরে হামলা করে এবং বঙ্গবন্ধুর ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর করে থাকেন। পরে আমি ঘটনাটি থানা পুলিশকে অবগত করলে পুলিশ ঘটনাস্থলে আসে।

এবিষয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী বলেন, ঘটনাটি একটি ন্যাক্কারজনক ঘটনা। আমি থানা পুলিশকে বলেছি। দ্রুত তদন্ত করে আপরাধীদের বিচার দাবি করছি।

থানা এসআই অনুমং মারমা বলেন, আমি ঘটনাটি খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি এবং কিছু আলামত সংগ্রহ করেছি। এবং ঘটনার তদন্ত চলছে।

প্রকাশিত : ১৫ মে ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার : ১১:০৬ এএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
154 জন পড়েছেন