কুমিল্লায় স্কুল ছাত্র আদিল হত্যায় জড়িত তিন আসামী গ্রেপ্তার

0
9

কুমিল্লা প্রতিনিধিঃ
কুমিল্লায় আলোচিত স্কুল ছাত্র আদিল হত্যায় জড়িত তিন আসামীকে গ্রেপ্তার করেছে কোতোয়ালী থানা পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলার দাউদকান্দির আটপাড়া ও লক্ষ্মীপুর গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো নগরীর মোগলটুলী এলাকার হোসেন মিয়ার ছেলে অনিক (১৮), জামাল মিয়ার ছেলে খায়রুল (১৭) এবং একই এলাকার জামাল মিয়ার ছেলে জাহিদ (১৭)।
এ ব্যাপারে কোতোয়ালী থানায় অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে কুমিল্লা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন জানান, সোমবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে নগরীর মোগলটুলি এলাকার কর্ণফুলী পেপার হাউজের সামনে ছুরিকাঘাতে খুন হয় স্কুলছাত্র আজমাইন আদিল (১৬)।
তিনি জানান, মটর সাইকেলে ধাক্কা লাগার ঘটনাকে কেন্দ্র করে ঈগল গ্রুপের ৪ কিশোর সন্ত্রাসী ধারালো অস্ত্র নিয়ে অতর্কিতভাবে আদিলের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
নিহত আদিল নগরীর ঝাউতলা এলাকার ছেলে। এ বছর নগরীর মডার্ণ হাই স্কুল থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ ৩.৬৫ পেয়ে উত্তীর্ণ হয়েছিল। হত্যার ঘটনায় নিহত আদিলের পিতা আবদুস সাত্তার বাদি হয়ে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেন।
সংবাদ সম্মেলনে কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া, কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ সালাহ উদ্দিন উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, এর পূর্বে গত ২১ এপ্রিল শব-ই-বরাতের রাতে নগরীতে কিশোর সন্ত্রাসীদের ছুরিকাঘাতে কুমিল্লা মডার্ন হাই স্কুলেরই ৮ম শ্রেণির ছাত্র মুমতাহিন হাসান মিরণ নিহত হয়। এ ঘটনায় দায়ের করা হত্যা মামলায় দুই আসামি মো. আমিন ও সৌরভ হোসেন পল্টুকে চট্টগ্রাম থেকে গ্রেফতার করে পুলিশ।

প্রকাশিত : ১৬ মে ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
20 জন পড়েছেন