বগুড়া জেলা আহ্বায়ক কমিটিতে জায়গা পেলেন যারা

0
18

 

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

৩১ সদস্যবিশিষ্ট বগুড়া জেলা শাখার আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে বিএনপি। বুধবার রাতে দলটির পক্ষ থেকে এই কমিটি গণমাধ্যমে পাঠানো হয়।

তাতে বলা হয়, গোলাম মোহাম্মদ সিরাজকে আহ্বায়ক এবং অ্যাডভোকেট এ কে এম সাইফুল ইসলাম ও মো. ফজলুল বারী তালুকদার বেলালকে যুগ্ম আহ্বায়ক করে বগুড়া জেলা বিএনপির ৩১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন করা হয়েছে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

বগুড়া জেলা আহ্বায়ক কমিটিতে জায়গা পেয়েছেন-

আহ্বায়ক গোলাম মোহাম্মাদ সিরাজ, যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট এ কে এম সাইফুল ইসলাম ও মো. ফজলুল বারী তালুকদার বেলাল; সদস্য এ কে এম মাহবুবুর রহমান, মো. হেলালুজ্জামান তালুকদার লালু, ভিপি সাইফুল ইসলাম, মো. জয়নাল আবেদীন চাঁন, কাজী রফিকুল ইসলাম, মো. শোকরানা, মো. মাহবুর রহমান হারেজ, আলী আজগর তালুকদার হেনা, রেজাউল করিম বাদশা, মো. আব্দুর রহমান, খাজা ইফতেখার আহম্মেদ, ডা. মামুনুর রশিদ মিঠু, মাহাবুবুর রহমান বকুল, মো. এ কে এম আহসানুল তৈয়ব জাকির, অ্যাডভোকেট শাহজাদী লায়লা আরজুমান, ডা. শাহ মো. শাহজাহান আলী, মো. এম আর ইসলাম স্বাধীন, মো. হামিদুল হক চৌধুরী হিরু, মো. তৌহিদুল আলম মামুন, মো. সহিদ-উন-নবী সালাম, মো. শেখ তাহা উদ্দিন নাইন, মো. এনামুল কাদির এনাম, মো. ওমর ফারুক খান, মো. এ কে এম খায়রুল বাসার, মো. সাইদুজ্জামান শাকিল, মো. মনিরুজ্জামান মনি, ভিপি অধ্যাপিকা শামিমা আকতার পলিন ও মো. মোর্শেদ মিল্টন।

প্রকাশিত : ১৬ মে ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার : ১১:৪৭ এএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
37 জন পড়েছেন