প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে ফেসবুকে পোস্ট, যুবক গ্রেফতার

0
44

 

জেলা প্রতিনিধি মানিকগঞ্জ :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

মানিকগঞ্জের সাটুরিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃত করে ফেসবুকে পোস্ট করার অপরাধে আনোয়ার হোসেন (৪০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ভোরে নিজ গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আনোয়ার উপজেলার কাওন্নারা গ্রামের বুদ্ধু মিয়ার ছেলে। তিনি পেশায় একজন পিকআপ ড্রাইভার। সাটুরিয়া উপজেলা শ্রমিক লীগের সদস্য সচিব মাসুদ খান জুম্মা বাদী হয়ে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

সাটুরিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মতিউর রহমান জানান, গ্রেফতার আনোয়ার হোসেন দীর্ঘদিন ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছবি বিকৃত করে তা ফেসবুকে পোস্ট করে আসছিল। অভিযোগ পাওয়ার পর তাকে গ্রেফতার করা হয়। তার ফেসবুক ওয়াল দেখে ছবি বিকৃত করার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

মামলার বাদী উপজেলা শ্রমিক লীগের সদস্য সচিব মাসুদ খান জুম্মা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তার নেতৃত্বে দেশ আজ মধ্যম আয়ের দেশ হিসেবে স্বীকৃতি পেয়েছে। আর তাঁর ছবি বিকৃত করে ফেসবুকে শেয়ার করায় তিনি মামলা করেছেন।

প্রকাশিত: ০৫:৩৯ পিএম, ১৭ মে ২০১৯

ফেসবুকে মন্তব্য করুন
59 জন পড়েছেন