মোাহনপুর ইউনিয়নে ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত

0
13

মতলব উত্তর প্রতিনিধিঃ
মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন বৃহস্পতিবার বিকেলে দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়। এতে প্রথম পর্বে মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হুমায়ুন হাওলাদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য কাজী মিজানুর রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, আওয়ামী লীগ নেতা আহসান উল্যাহ হাসান, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট সেলিম মিয়া, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়, ইউপি সদস্য মিজান ।
ওই সময় উপস্থিত ছিলেন- উপজেলা যুবলীগের সদস্য কাজী হাবিব, রিপন মৃধা, ইউনিয়ন যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন তপদার, সাংগঠনিক সম্পাদক কাজী মতিন’সহ আওয়ামী লীগ ও তার ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সভাপতিত্ব করেন হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সদস্য রাধে শ্যাম সাহা।
দ্বিতীয় পর্বে সভাপতি তার বক্তব্যে ১, ২ ও ৩ নং ওয়ার্ড এর বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষনা করেন এবং পরবর্তী নতুন কমিটির জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রার্থী তালিকা করেন। সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থী না থাকায় কমিটি ঘোষণা করা হয়।
১নং ওয়ার্ডে সভাপতি- বিল্লাল হোসেন মৃধা ও সাধারণ সম্পাদক কাজী মোফাজ্জল হোসেন। ২নং ওয়ার্ডে সভাপতি- দুলাল দেওয়ান ও সাধারণ সম্পাদক আবদুস সামাদ হাওলাদার। ৩নং ওয়ার্ডে সভাপতি নাজিম উদ্দিন সরকার ও সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কাজল।

প্রকাশিত : ১৭ মে ২০১৯ খ্রিস্টাব্দ, শুক্রবার

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
89 জন পড়েছেন