শাহরাস্তি থানার উপ-পরিদর্শক সমীর মজুমদারের বদলি জনিত বিদায়

0
55

মোঃ কামরুজ্জামান সেন্টুঃ
চাঁদপুরের শাহরাস্তি থানার উপ-পরিদর্শক (এসআই) সমীর মজুমদারের বদলি জনিত বিদায় সংবর্ধণা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রাতে থানার অফিসার মিলনায়তনে এটি অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন- থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ আলম। উপ-পরিদর্শক (এসআই) মোঃ আবদুল আঊয়ালের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, বিদায়ী উপ-পরিদর্শক (এসআই) সমীর মজুমদার, উপ-পরিদর্শক (এসআই) মোঃ কুতুব উদ্দিন খান লিয়ন, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোঃ ওমর ফারুক, পুলিশ সদস্য মোঃ হানিফ।
এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপ-পরিদর্শক (এসআই) মোঃ হাবিবুর রহমান, সৈকত দাস গুপ্তা, মোঃ নজরুল ইসলাম আকাশ, শেখ কামাল উদ্দিন, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোঃ সোলেমান ভূঁইয়া, পারভেজ সরকার, রাসেল রানা, অর্জূণ রায়, ইউনুছ আলী, শরীফ কামরুল ইসলাম, দেবাশিষ দাস সহ থানার সকল পুলিশ সদস্য।
অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম তাঁর বক্তব্যে বলেন, সমীর মজুমদারের বদলি জনিত বিদায় সত্যিই কষ্টকর। যে ক’দিন এ থানায় কর্মরত ছিলেন অত্যান্ত নিষ্ঠা ও সততার সাথে নিজ অর্পিত দায়িত্ব পালনে সচেষ্ট ছিলেন। একজন ভালো মনের মানুষ হিসেবে সহকর্মী ও সাধারণ মানুষের কাছে অত্যান্ত আস্থা অর্জণ করেছেন। ভবিষ্যতে যে স্থানেই তিনি কর্মরত থাকেন না কেন তিনি তার কর্মের মাধ্যমে নিজেই ফুটিয়ে তুলবেন এবং তার ভবিষ্যত সাফল্য ও পরিবারের সদস্যদের মঙ্গল কামনা করেন।
প্রসঙ্গত, উপ-পরিদর্শক (এসআই) সমীর মজুমদার শাহরাস্তি থানা হতে চাঁদপুর সদর থানাধিন পুরান বাজার পুলিশ ফাঁড়িতে বদলি হয়েছেন।

প্রকাশিত : ১৭ মে ২০১৯ খ্রিস্টাব্দ, শুক্রবার

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
84 জন পড়েছেন