মতলব উত্তরে ভাইয়ের ঘরে হামলা : আহত ২

0
39

মতলব উত্তর প্রতিনিধি :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার দক্ষিণ ফতেপুর গ্রামে ভাই ও চাচাতো ভাইয়ের কাছে জায়গা বিক্রি না করায় ভাইয়ের বসতঘরে হামলা দিয়েছে ভাইয়েরা।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

বৃহস্পতিবার রাত আনুমানিক ১০ টায় এ ঘটনা ঘটে। এতে নিজাম উদ্দিনের স্ত্রী শিখা বেগম ও প্রতিবেশী পলি আক্তার আহত হয়েছেন। এ ঘটনায় আঃ আজিজ গাজীর ছেলে আইসক্রীম ব্যবসায়ী নিজাম উদ্দিন বাদী হয়ে তার ভাইসহ ১০জনকে বিবাদী করে থানায় অভিযোগ দায়ের করেছেন।

নিজাম উদ্দিন বলেন, আমি একজন আইসক্রীম বিক্রেতা। কাজ শেষে রাতে বাড়ি এসে দেখি আমার ঘরে তারা হামলা দিয়ে ঘরের বেড়া, আসবাবপত্র ভাংচুর করেছে। জোড় করে দরজার লক ভেঙে ঘরে প্রবেশ করে আলমিরাতে থাকা জমি বিক্রি করার ৬ লাখ টাকা নিয়ে গেছে ও এক ভরি ওজনের স্বর্ণাংকার নিয়ে গেছে। তিনি আরও জানান, আমি আমার ভাগের সম্পত্তি বিক্রি করার জন্য আমার ভাই কাদিরকে গণ্যমান্য ব্যক্তিবর্গের মাধ্যমে আগে জানিয়েছি। এরপর চাচাতো ভাই জয়নব আলীকেও জানিয়েছি। কিন্তু তারা জমি কিনবে না বলে জানিয়ে দেয়। পরে আমার ১৩ শতাংশ জায়গা হান্নান গাজীর কাছে ৬ লাখ টাকা দরে বিক্রির জন্য বায়না করি। এ কথা শুনেই তারা আমার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়েছে। পরবর্তীতে বায়নাপত্র অনুযায়ী জমি রেজিষ্ট্রি করে দিলাম কেন এই বিষয় নিয়ে তারা আমার ঘরে বৃহস্পতিবার রাতে হামলা দিয়েছে। আমার স্ত্রী ও পাশের ঘরের পলি আহত হয়েছে।

নিজাম উদ্দিনের স্ত্রী শিখা বেগম বলেন, অভিযোগে উল্লেখিত বিবাদী জয়নব আলী, তার স্ত্রী উমন্নেছা, ছেলে লেয়াকত আলী, হাবিব, সাহাবুদ্দিন, নসরুদ্দিনের ছেলে জসিম উদ্দিন, জসিম উদ্দিনে স্ত্রী, অহিদা বেগম, কাদির, তার স্ত্রী সুফিয়া ও তার ছেলে জাহিদ এসে আমার ঘরের বেড়া অতর্কিতভাবে ভাংচুর শুরু করে। আমি বাধা দেওয়ায় আমাকেও মারধর করেছে। পাশের ঘরের পলি আমাকে বাঁচাতে এগিয়ে আসলে তাকেও সাহাবুদ্দিন কিল-ঘুষি মেরে আহত করেছে। আমার ঘরের আলমিরা ভেঙে জায়গা বিক্রির ৬ লাখ টাকা ও আমার মেয়ের কানের ও গলার স্বর্ণের জিনিস নিয়ে গেছে।

এদিকে কাদির, হাবিব, জাহিদসহ কয়েকজনের সাথে কথা হলে তারা জানান, আমরা এ হামলার ঘটনার সাথে জড়িত নেই। কে বা করা এ ঘটনা ঘটিয়েছে আমরা তা জানি না।

ফেসবুকে মন্তব্য করুন
130 জন পড়েছেন