ধর্ষক ইমামকে জাপটে ধরলেন ভিক্ষুক মা-বাবা

0
167
ধর্ষক মোজাম্মেল হক

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

দীর্ঘদিন পর ধর্ষক ইমামকে পেয়ে জাপটে ধরলেন ভিক্ষুক মা-বাবা। পরে জনতার সহযোগিতায় ইমামকে আটকে রেখে পুলিশে খবর দেওয়া হয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

পুলিশ তাকে আটক করে সোমবার (২০ মে) দুপুরে আদালতে পাঠালে আদালত জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠায়।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

আটককৃত ইমাম চাঁদপুর সদর উপজেলার দেবপুর জামে মসজিদে কর্মরত ছিলেন। তার নাম মো. মোজাম্মেল হক। তিনি শাহরাস্তি উপজেলার টামটা উত্তর ইউনিয়নের মুড়াগাঁও ভূঁইয়া বাড়ির মোহাম্মদ জাফর আলী মিয়ার ছেলে।

ধর্ষিতা মেয়ের বাবা দেবপুর এলাকার অন্ধ হাসান মজুমদার। তিনি অন্ধ হওয়ায় স্ত্রীকে সাথে নিয়ে দিনের বেলায় হাজীগঞ্জ বাজারে ভিক্ষা করেন।

থানা সূত্রে জানা যায়, রোববার বিকেলে হাজীগঞ্জ বাজারে ইমামকে চিনতে পেরে জাপটে ধরেন মেয়েটির মা। তারই সাথে অন্ধ বাবাও ওই ইমামকে ধরে ফেললেন। তারপর বেরিয়ে এল ৩০ বছর বয়সী এই ইমামের লোমহর্ষক কাহিনি।

মেয়েটির মা ফরিদা বেগম বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

মামলার বিবরণে জানা গেছে, প্রতিবন্ধী এই পরিবারের সরলতার সুযোগে ইমাম মোজাম্মেল হক মেয়েকে ইংরেজি পড়ানোর কথা বলে সম্পর্ক করে নেন। পরে মেয়েটিকে ভালোভাবে পড়াবেন বলে গত বছরের ১৭ নভেম্বর হাজীগঞ্জ বাজারের মকিমাবাদ ৪ নং ওয়ার্ড হাজী ম্যানশনের একটি ফ্ল্যাট বাসা ভাড়া নেন। মাত্র এক দিন মেয়েটিকে পড়ানোর কথা বলে বাসায় নিয়ে আসেন। বাসায় আসার পর মেয়েটি তার সর্বনাশ হওয়ার কথা মা-বাবাকে জানায়। মান-সম্মানের ভয়ে পরিবারটি কাউকে কিছু না বলে গোপনে ধর্ষক ইমামকে খুঁজতে লাগল।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলমগীর হোসেন রনি বলেন, ইমামের মোবাইলে ওই মেয়ের আপত্তিকর ছবি পাওয়া গেছে। সোমবার সকালে তাকে চাঁদপুর আদালতে পাঠানো হয়। আদালত তার জামিন নামঞ্জুর করে লহাজতে পাঠায়।

প্রকাশিত : ২০ মে ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার : ০৪:৩৩ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
175 জন পড়েছেন