আগামীকাল সালমান খানের বিয়ে

0
72

 

বিনোদন ডেস্ক

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর হিসেবে খ্যাতি আছে বলিউড তারকা সালমান খানের। ৩০ বছর ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে সালমান খান কবে বিয়ে করছেন? এ খবরটি সবসময়ই থাকে আলোচনার শীর্ষে।

প্রিয় তারকার বিয়ের জন্য উদ্বিগ্ন থাকেন তার ভক্তরাও।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

এবার নিজের মুখেই বিয়ের দিন-তারিখ জানিয়ে দিলেন বলিউডের এই তারকা। সালমান খান জানিয়েছেন, আগামীকাল ২৩ মে নাকি তার বিয়ে। মুক্তির অপেক্ষায় সালমান খানের নতুন ছবি ‘ভারত’। সে ছবিটি নিয়েই খোলামেলা এক সাক্ষাৎকার দেন তিনি ভারতের মুম্বাই মিরর পত্রিকার কাছে।

সেখানে তাকে প্রশ্ন করা হয় সালমান খানের বিয়ে এখন জাতীয় চিন্তার বিষয় হয়ে উঠেছে, কবে নাগাদ নিজের গাঁটছড়া বাঁধবেন সালমান? এমন প্রশ্নের জবাবটা বেশ হাস্যরসাত্মক ভাবেই দেন সালমান।

ভাইজান বলেন, ‘আমার বিয়ে যেহেতু জাতীয় উদ্বেগের বিষয় হয়ে দাঁড়িয়েছে সেহেতু আগামীকালই আমার বিয়ে, কারণ আগামীকাল ভারতের জাতীয় নির্বাচনের ফলাফল ঘোষণা করা হবে। দিনটি সব ভারতীয়র কাছে গুরুত্বপূর্ণ তাই সেদিনই বিয়েটা করছি!’

বরাবরই দেখা যায়, বিয়ের প্রসঙ্গে সালমানকে প্রশ্ন করা হলে কৌতুকের ছলে উত্তর দিয়ে বিষয়টি এড়িয়ে যান।

এদিকে সালমান খান অভিনীত ভারত ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়। আসছে ঈদে রুপালি পর্দায় মুক্তি পাবে ছবিটি। ছবিটিতে তার সঙ্গে আরো থাকবেন ক্যাটরিনা কাইফ ও দিশা পাটানি।

প্রকাশিত: ০৪:৩৮ পিএম, ২২ মে ২০১৯

ফেসবুকে মন্তব্য করুন
167 জন পড়েছেন