`জননেত্রী শেখ হাসিনার কাছে ত্রাণের অভাব নেই’

ফরাজীকান্দিতে ‘ফণী’র আঘাতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে সরকারি ত্রাণ বিতরণকালে আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল

0
19

সফিকুল ইসলাম রানা :
চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ডাক, টেলি যোগাযোগ ও তথ্যপ্রযুক্তি বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ এডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, মানুষের কষ্টই দূর করা আওয়ামীলীগের কাজ, একাজে আমাদের কোন গাফিলতি নেই, গাফিলতি করলে আমাদের কোন চাকুরী থাকবে না শেখ হাসিনার কাছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার কাছে ত্রাণের অভাব নেই, আপনারা যা চাবেন তার চেয়ে ১০ভাগ বেশী দেওয়া হবে। আপনারা নিরাশ হবেন না, ফণী চলে গেলে ফণীতে যাদের বাড়ি ঘর ক্ষতি হয়েছে, তাদের গৃহ তুলার ব্যবস্থা’সহ কৃষি পূর্ণবাসনের প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নে ঘূর্ণিঝড় ‘ফণী’র আঘাতে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে সরকারি ত্রাণ বিতরণকালে তিনি এ কথা বলেন।

নুরুল আমিন রুহুল আরো বলেছেন, সব দুর্যোগে আওয়ামী লীগই মানুষের পাশে থাকে। তাই শেখ হাসিনার সরকারই একমাত্র গরীবের সরকার। সাধারণ মানুষের দুঃখ দূর্দশার কথা আমরাই বুঝি। এই জন্য আমরা আপনাদের মাঝে ছুুটে এসেছি। সব দূর্যোগেই আওয়ামীলীগ জনগণের পাশে থাকে।

শুক্রবার সকালে ফরাজীকান্দি ইউনিয়নের ইসলামিয়া মার্কেটে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বেলাল হোসেন মজুমদারের সঞ্চালনায় ও উপজেলা কৃষি কর্মকর্তা মো. সালাউদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ এডভোকেট নুরুল আমিন রুহুল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

আরো বক্তব্য রাখেন- শাহবাগ থানা আওয়মীলীগ সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন , উপজেলা আওয়ামী লীগ নেতা কাজী মিজানুর রহমান, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী গাজী মুক্তার হোসেন, সাবেক প্রধান শিক্ষক নজির হোসেন মাষ্টার, আ’লীগ নেতা মো. বশির প্রধান, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, ফরাজীকান্দি ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক ইঞ্জি. রেজাউল করিম, সাবেক ছাত্রলীগ নেতা হারিছ মাহমুদ দীপন, ইউপি সদস্য মো. খোকন প্রধান প্রমুখ।

প্রকাশিত : ২৫ মে ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার : ০২:৩৩ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
103 জন পড়েছেন