মতলবে ইয়াবা-মাদক বিক্রির টাকাসহ গ্রেপ্তার ৪

0
99

সফিকুল ইসলাম রানা :
মতলব উত্তর থানা পুলিশের পৃথক অভিযানে ৮৫ পিস ইয়াবা ও মাদক বিক্রিত নগদ ৭৮৮৫ টাকা সহ ২ কুখ্যাত মাদক ব্যবসায়ী এবং দুই ওয়ারেন্টের আসামী গ্রেপ্তার।

বিশেষ অভিযানের প্রথম দিনে পৃথক পৃথক অভিযানে টিম মতলব উত্তর থানা পুলিশ ৮৫ পিস ইয়াবা ওও ইয়াবা বিক্রয়লদ্ধ নগদ ৭৮৮৫ টাকা’সহ ২ কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

তন্মধ্যে ধৃত এক আসামীর বিরুদ্ধে থানায় মাদক মামলার একটি গ্রেপ্তারী পরোয়ানা মূলতবী ছিল। এছাড়া মুক্তিরকান্দি এলাকা থেকে গ্রেপ্তার করা হয় মাদক মামলার আরও এক গ্রেপ্তারী পরোয়ানাধারী পলাতক আসামীকে। ২৫ মে’২০১৯ তারিখ রাত আনুমানিক ০১.৩০.ঘটিকার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই নাহিদ হোসেনের নেতৃত্বে এএসআই আনিসুর রহমান ও এএসআই কাজী হাবিবুর রহমান সঙ্গীয় ফোর্স সহ ফতেপুর পশ্চিম ইউনিয়নের রাড়িকান্দি গ্রামে অভিযান চালিয়ে ১৫ পিস ইয়াবা সহ মাদক কারবারী স্বপন(৩৬)’কে গ্রেপ্তার করে। সে রাড়িকান্দি গ্রামের আমির হোসেনের ছেলে। ধৃত স্বপন ২০১৮ সনের জানুয়ারী মাসে সরকার পাড়া থেকে ২০ পিস ইয়াবা উদ্ধারের ঘটণায় ঐ সময় তার বিরুদ্ধে দায়েরকৃত মতলব উত্তর থানার মামলা ১৯৯০ ইং সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের এর বর্তমানে আদালতে বিচারাধীন রয়েছে।

এদিকে এসআই মিজানুর রহমানের নেতৃত্বে এএসআই কাওসার হামিদ, এএসআই আবুল কালাম ও এএসআই সোহাগ মল্লিক ফোর্স সহ একই দিন অর্থাৎ ২৫ মে’ ২০১৯ তারিখ বিকেল আনুমানিক ০৬.১৫. ঘটিকার দিকে গোপন সূত্রে প্রাপ্ত সংবাদের ভিত্তিতে দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের পূর্ব পাশের বেঁড়িবাঁধের উপর অভিযান চালিয়ে কুখ্যাত মাদক ডিলার ও ৩টি মাদক মামলার আসামী কামাল হোসেন(৪০) ৭০ পিস ইয়াবা সহ হাতেনাতে গ্রেপ্তার করেছে। সে মোহনপুর খালাসী বাড়ীর মৃত নুরুল ইসলামের ছেলে। তার বিরুদ্ধে থানায় একটি জিআর গ্রেপ্তারী পরোয়ানা পেন্ডিং ছিল। উক্ত ওয়ারেন্টের আসামী হিসাবে তাকে গ্রেপ্তার করা কালে দেহ তল্লাশীর সময় তার কাছ থেকে উল্লেখিত ৭০ পিস ইয়াবা এবং ইয়াবা বিক্রয়লদ্ধ নগদ ৭৮৮৫ টাকা পাওয়া গেলে তা আলামত হিসাবে জব্দ করা হয়। ধৃত কামালের বিরুদ্ধে মাদক আইনে কুমিল্লা জেলার হোমনা থানার মামলা রয়েছে।একই জেলার কোতয়ালী মডেল থানার মামলা রয়ে। এবং ডিএমপি শাজাহানপুর থানার মামলা বিচারাধীন রয়েছে।

মাদক উদ্ধারের দুটি ঘটণায় ধৃত দুই মাদক কারবারীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে।

এছাড়া এএসআই কাজী হাবিবুর রহমান ও এএসআই আনিসুর রহমানের নেতৃত্বে মতলব উত্তর থানা পুলিশের অপর একটি টিম মুক্তিরকান্দি গ্রামে ২৫’মে রাতে অভিযান চালিয়ে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার মাদক মামলার পলাতক ওয়ারেন্টের আসামী সুমন দেবনাথ(৩০) গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করেছে। সে মুক্তিরকান্দি গ্রামের মৃত সুধাংশু দেবনাথের পুত্র।

অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান জানান, মাদক নির্মূলে টিম মতলব উত্তর পুলিশ সর্বাত্মক অভিযান চালাচ্ছে। এটি অব্যাহত থাকবে।

প্রকাশিত : ২৬ মে ২০১৯ খ্রিস্টাব্দ, রোববার : ০২:৫৪ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
181 জন পড়েছেন