মতলব উত্তরে গৃহবধূ সাথী হত্যাকারীদের বিচার দাবিতে সংবাদ সম্মেলন

0
163

 

মতলব উত্তর প্রতিনিধি :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সাদুল্লাপুর গ্রামের গৃহবধূ সাথী আক্তারের হত্যাকারীদের বিচার দাবি করে সংবাদ সম্মেলন করেছে নিহতের স্বামী আবদুল কাইয়ুম প্রধান।

রোববার দুপুরে নিজ বাড়িতে স্বামী আবদুল কাইয়ুম প্রধান সংবাদ সম্মেলনে সাথী আক্তারকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে দাবী করে হত্যার সাথে জড়িত প্রতিবেশী রাসেল, জোহরা, মাইন উদ্দিন, খাদিজা ও সাগরের দৃষ্টান্তমূলক বিচার দাবী করেন।

ডায়াবেটিস প্রতিরোধ ও প্রতিকারে সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত ভেষজ ঔষধ পেতে যোগাযাগ করুন- হাকীম মিজানুর রহমান : 0162-240650, 01777988889, ইবনে সিনা হেলথ কেয়ার, চাঁদপুর। যোগাযোগ : সকাল দশটা হতে রাত দশটা। নামাজের সময় ব্যতীত। এছাড়াও যৌন সমস্যা, শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

তিনি আরো বলেন, এ মামলার ৫ আসামীর মধ্যে ৩ জন উচ্চ আদালত থেকে জামিনে এসে লোক মারফত মামলা প্রত্যাহার করার হুমকি দেয়। নতুবা আমাকে ও আমার পরিবারের লোকজনকে হত্যা করবে বলে হুমকি দিয়ে আসছে।

সংবাদ সম্মেলনে নিহতের পিতা মিজান সরকার, মা বুলবুলি বেগম, বোন রাবেয়া আক্তার, চাচা ইসমাঈল সরকার’সহ গ্রামের লোকজন উপস্থিত ছিলেন।

উল্লেখ ৭ মে সাদুল্লাপুর গ্রামের মালয়শিয়া প্রবাসী আবদুল কাইয়ুম প্রধানের স্ত্রীকে পরিকল্পিত ভাবে বৈদ্যুৎপৃষ্টে হত্যা করে প্রতিবেশী জোহরা বেগমরা।

তাদের সাথে পূর্ব শত্রুতা ছিল বলে দাবী করে নিহতের পরিবার। এ নিয়ে ১২ মে মতলব উত্তর থানায় ৫জনকে আসামী করে নিহতের পিতা মিজান সনকার বাদি হয়ে মামলা করে। ওই মামলায় ৩ আসামী উচ্চ আদালত থেকে জামিনে রয়েছে। অন্য ২ আসামী এখনো পলাতক রয়েছে।

ফেসবুকে মন্তব্য করুন
209 জন পড়েছেন