হাইমচর উপজেলা সাংবাদিক ফোরাম কমিটি গঠন

0
61

নিজস্ব প্রতিনিধি :
চাঁদপুর জেলার হাইমচরে তণমূল সাংবাদিকদের ঐক্যবদ্ধ করার লক্ষ্যে সত্যের পক্ষে ও অন্যায়ের প্রতিবাদে হাইমচর উপজেলা সাংবাদিক ফোরাম কমিটি গঠন করা হয়।

কমিটিতে সভাপতি পদে দৈনিক চাঁদপুর বার্তার উপজেলা প্রতিনিধি মো. ফারুকুল ইসলামকে সভাপতি, ৭১ টেলিভিশনের উপজেলা সংবাদ সংগ্রহক মো. ইসমাইলকে সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের সময়ের উপজেলা প্রতিনিধি মো. সাহেদ হোসেন দিপুকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

ডায়াবেটিস প্রতিরোধ ও প্রতিকারে সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত ভেষজ ঔষধ পেতে যোগাযাগ করুন- হাকীম মিজানুর রহমান : 0162-240650, 01777988889, ইবনে সিনা হেলথ কেয়ার, চাঁদপুর। যোগাযোগ : সকাল দশটা হতে রাত দশটা। নামাজের সময় ব্যতীত। এছাড়াও যৌন সমস্যা, শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

২৬ মে ২০১৯ খ্রি. হাইমচর উপজেলা সাংবাদিক ফোরামের অস্থায়ী কার্যালয়ে কমিটি গঠন ও আলোচনাসভায় মো. ফারুকুল ইসলামের সভাপতিত্বে ও মো. ইসমাইলের পরিচালনায় হাইমচর উপজেলা সাংবাদিক ফোরামের কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সহ-সভাপতি চ্যানেল এস টেলিভিশন উপজেলা প্রতিনিধি মো. শাহআলম মিজি, যুগ্ম সম্পাদক দৈনিক চাঁদপুর বার্তা উপজেলা প্রতিনিধি মো. জাকির হোসেন, প্রচার সম্পাদক দৈনিক আলোকিত চাঁদপুর উপজেলা প্রতিনিধি মো. শরিফ হোসেন, দপ্তর সম্পাদক চাঁদপুর জমিন উপজেলা প্রতিনিধি মো. রুবেল হোসেন, কোষাধ্যক্ষ সাংবাদিক হাসান আল মামুন, মহিলা বিষয়ক সম্পাদক অনলাইন পোর্টাল ক্রাইম অ্যাকশন উপজেলা প্রতিনিধি তাসলিমা জাহান, সম্মাানীত সদস্য দৈনিক চাঁদপুর সংবাদ উপজেলা প্রতিনিধি মো. মহাসিন মিয়া, অনলাইন পোর্টাল উপজেলা প্রতিনিধি জিএম শরিফ হোসেন।

কমিটির উপদেষ্টা হিসেবে রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও হাইমচর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক গোফরান হোসেন।

 

প্রকাশিত : ২৬ মে ২০১৯ খ্রিস্টাব্দ, রোববার : ০২:৫৪ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
88 জন পড়েছেন