চাঁদপুরে বসতঘরে আগুন : মালামাল আনতে গিয়ে পুড়ে মরল বৃদ্ধা

0
20

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

চাঁদপুরে আগুনে পুড়ে গেছে তিনটি বসত ঘর। ঘর থেকে মালামাল আনতে গিয়ে বসতঘরে পুড়ে মারা গেছেন মিলন বেগম (৫৫) নামের এক বৃদ্ধা।

রোববার (২৬ মে) রাতে চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের মুন্সী বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মিলন বেগম ওই বাড়ির মো. মোস্তফা মুন্সীর স্ত্রী।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

স্থানীয় বাসিন্দারা জানান, বসতঘরে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত। আগুন লাগার সঙ্গে সঙ্গে ঘরে থাকা গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে মুহূর্তে আগুন পাশ্ববর্তী ঘরে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে মতলব দক্ষিণের ফায়ার সার্ভিস প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

মোস্তফা মুন্সী জানান, তার স্ত্রী ঘরে থাকা মূল্যবান জিনিসপত্র উদ্ধার করতে গিয়ে আগুনে দগ্ধ হয়ে মারা যান। এছাড়া তার ২টি বসত ঘর, একটি রান্না ঘরসহ মোট ৩টি ঘর পুড়ে ছাই হয়েছে। আগুনে প্রায় ৮লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

মতলব দক্ষিণ ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. আসাদুজ্জামান ও মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন, অগ্নিকাণ্ডে নিহত মিলন বেগমের লাশ উদ্ধার করে সুরহতাল রিপোর্ট তৈরি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

প্রকাশিত : ২৭ মে ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার : ১২:৫৫ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

 

ফেসবুকে মন্তব্য করুন
143 জন পড়েছেন