চাঁদপুরে প্রতিবন্ধী হত্যা মামলায় সেই তরুণ লীগ নেতা আটক

0
23

 

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় প্রতিবন্ধী নুরুল ইসলাম নুরু পাটওয়ারী হত্যার ঘটনায় ৫ জনকে বিবাদী করে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (২৮ মে) বিকালে নিহত নুরুর মা হোসনেয়ারা হাজীগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন।

মামলার প্রধান বিবাদী সেই তরুণ লীগ নামধারী নেতা কাউছার হামিদকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

ডায়াবেটিস প্রতিরোধ ও প্রতিকারে সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত ভেষজ ঔষধ পেতে যোগাযাগ করুন- হাকীম মিজানুর রহমান : 0162-240650, 01777988889, ইবনে সিনা হেলথ কেয়ার, চাঁদপুর। যোগাযোগ : সকাল দশটা হতে রাত দশটা। নামাজের সময় ব্যতীত। এছাড়াও যৌন সমস্যা, শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলমগীর হোসেন রনি বলেন, ‘অভিযোগ হয়েছে। এখনো এফআইআর করিনি। কাউছারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।’

মামলার অন্য বিবাদীরা হলেন একই গ্রামের হুমায়ন বেপারী, ইউছুফ, আবদুর রহিম ও আকতার ফরাজী।

মঙ্গলবার সকালে হাজীগঞ্জ উপজেলার বড়কুল-এন্নাতলী মাঠের একটি হালটে দৃষ্টিপ্রতিবন্ধী নুরুল ইসলাম পাটওয়ারির (২২) মৃতদেহ উদ্ধার করে পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

দৃষ্টিপ্রতিবন্ধী ওই যুবক এন্নাতলী পাটওয়ারী বাড়ির আবুল বাসারের ছোট ছেলে। ওই পরিবারের চারজন দৃষ্টিপ্রতিবন্ধী। নিহতের ভাই খোরশেদ আলম, এক বোন ও বাবা আবুল বাসার জন্মগত দৃষ্টিপ্রতিবন্ধী।

প্রকাশিত : ২৮ মে ২০১৯ খ্রিস্টাব্দ, মঙ্গলবার : ১০:০৯ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
63 জন পড়েছেন