হাজীগঞ্জে প্রধানমন্ত্রীর ১০ বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং বিষয়ক ভিডিও কনফারেন্সিং’র উন্মুক্ত বৈঠক

0
42

নিজস্ব প্রতিবেদক:

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চাঁদপুর জেলা তথ্য অফিসের হাজীগঞ্জ উপজেলার রাজার গাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং বিষয়ক ভিডিও কনফারেন্সিং’র মাধ্যমে উন্মুক্ত বৈঠক অনুষ্ঠিত হয়।

জেলা তথ্য কর্মকর্তা মোহাম্মদ নুরুল হকের সভাপতিত্বে উন্মুক্ত বৈঠকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মেডিকেল অফিসার ডা.আবদুল গফুর মিঞা। এসময় তিনি সরকারের স্বাস্থ্য সেবা কার্যক্রম উল্লেখ করে শিশু স্বাস্থ্য নিরাপদ মাতৃত্ব বিষয়ে বক্তব্য প্রদান করেন।

সোমবার সকালে সহকারি তথ্য কর্মকর্তা দেলোয়ার হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন রাজার গাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ পারান, উত্তর পশ্চিম রাজারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শফি উল আলম প্রমুখ। উপস্থিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষক,অবিভাবক ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

এসময় বক্তারা তাদের বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দশটি বিশেষ উদ্যোগ একটি বাড়ি একটি খামার প্রকল্প, আশ্রয়ণ প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কর্মসূচি, নারীর ক্ষমতায়ন, ঘরে ঘরে বিদ্যুৎ, কমিউনিটি ক্লিনিক ও মানসিক স্বাস্থ্য, সামাজিক নিরাপত্তা কর্মসূচি, বিনিয়োগ বিকাশ, পরিবেশ সুরক্ষা বিষয়ে ব্যাপক আলোচনা করে তুলে ধরেন।

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

প্রকাশিত : ২৮ মে ২০১৯ খ্রিস্টাব্দ, মঙ্গলবার : ১০:০৯ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
104 জন পড়েছেন