চাঁদপুরে ভেজাল পণ্য তৈরির কারখানা সিলগালা

0
12

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

চাঁদপুরের পৌর ১৩ নং ওয়ার্ডের ওয়ারল্যাছ বাজারের মৃধা বাড়িতে তুরাগ নামের একটি কারখানা সিলগালা করে দিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোরশেদুল ইসলাম।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

ওইসময় কারখানা মালিক তানভীরকে নগদ ২ লাখ টাকা অর্থদণ্ড এবং ১ মাস বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

শনিবার (২৫ মে) বিকালে জেলা পুলিশের পক্ষে এই অভিযানের নেতৃত্ব দেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জাহেদ পারভেজ চৌধুরী। তিনি প্রথমে ওয়ারলেস বাজার মৃধা বাড়ির ওই কারখানায় গিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেটকে খবর দেন।

জানা গেছে, প্রায় ৪/৫ বছর ধরে অবৈধ তুরাগ নামের কারখানাটি নিম্নমানের আমূল তেঁতুল চাটনি, দ্বিগুণ সাদা তুরাগ হুইল পাওয়ার হোয়াইট (ডিটারজেন), তুরাগ ট্যাং ও তুরাগ খাঁটি সরিষার তেলের মতো ৪টি ভেজাল পণ্য তৈরি করতো।

এ বিষয়ে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোরশেদুল ইসলাম জানান, আমরা তুরাগ নামের ওই কারখানাটির সকল পণ্য উৎপাদন বন্ধ করার নির্দেশ দিয়েছি। সেই সাথে নানা অনিয়ম থাকায় কারখানাটি সিলগালা করেছি।

ওইসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট উজ্জল হোসাইন, চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাসিম উদ্দিন, পুরান বাজার ফাড়ির ইনসপেক্টর জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

প্রকাশিত : ২৯ মে ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার : ১২:০৯ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
111 জন পড়েছেন