চাঁদপুরে মাইক্রোবাস-ট্রাক ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে নিহত ২

0
54

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

চাঁদপুরে মাইক্রোবাস-ট্রাক ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে দুজনের মৃত্যু হয়েছে। তারা সম্পর্কে মামা-ভাগিনা। এছাড়া চাঁদপুর-রায়পুর সড়কে বাসচাপায় এক শিশু নিহত হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

বুধবার দুপুর ও বিকালে পৃথক এ দুর্ঘটনা ঘটে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, কচুয়াগামী একটি মাইক্রোবাসকে ওভারটেক করতে গিয়ে সাচারগামী মোটরসাইকেল ও আরোহীদের চাপা দেয় একটি ট্রাক। এতে গুরুতর আহত হন আবু বকর সিদ্দিক বাবু (২৭) ও তার ভাগিনা মহিউদ্দিন (২৬)। পরে তাদের উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কতব্যরত চিকিৎসক মামা-ভাগিনাকে মৃত ঘোষণা করেন। একই ঘটনায় আরো দুইজন গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহত আবু বকর সিদ্দিক বাবু কচুয়া উপজেলার সাচার গ্রামের জয়নাল আবেদীনের ছেলে ও মহিউদ্দিন কুমিল্লার চান্দিনা উপজেলার কংগাই গ্রামের আব্দুল মুনাফের ছেলে। ঘাতক ট্রাক ঘটনার পর পালিয়ে গেছে।

এছাড়া দুপুরে চাঁদপুর-রায়পুর সড়কের বাগড়া বাজার এলাকায় আনন্দ পরিবহন নামে বাস চাপায় শিশু নিহত হয়েছে। তার নাম পরিচয় জানা যায়নি।

চাঁদপুর সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম উদ্দিন ও কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়ালী উল্যাহ ওলি দুর্ঘটনার বিষয় নিশ্চিত করেছেন।

প্রকাশিত : ৩০ মে ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার : ১২:০৭ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

 

ফেসবুকে মন্তব্য করুন
116 জন পড়েছেন