ফরিদগঞ্জে ঈদকে সামনে রেখে চুরি ছিনতাই রোধে পুলিশের মটরসাইকেল মহড়া

0
12

ঈদের আগে ফরিদগঞ্জে কোন অপ্রীতিকর ঘটনা ঘটতে দেওয়া যাবে না

………….থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুর রকিব

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

আনিছুর রহমান সুজন :

আসন্ন পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে ঘরমুখো মানুষের যাত্রা নির্বিগ্ন করার লক্ষে, অত্র এলাকার বাজারে গুলোতে চুরি, ছিনতাই ও প্রতারক চক্রমুক্ত রাখতে ফরিদগঞ্জ থানা পুলিশের মটরসাইকেল মহড়া বের করা হয়েছে।

ডায়াবেটিস প্রতিরোধ ও প্রতিকারে সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত ভেষজ ঔষধ পেতে যোগাযাগ করুন- হাকীম মিজানুর রহমান : 0162-240650, 01777988889, ইবনে সিনা হেলথ কেয়ার, চাঁদপুর। যোগাযোগ : সকাল দশটা হতে রাত দশটা। নামাজের সময় ব্যতীত। এছাড়াও যৌন সমস্যা, শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

গতকাল থানার সামনে থেকে মটরসাইকেল মহড়াটি উপজেলার প্রতিটি গুরুত্ব পূর্ন বাজার প্রদক্ষিন করেন। এসময় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুর রকিব নেতৃতে সকল পুলিশ সদস্য অংশ গ্রহন করেন।

মহড়ার পূর্বে এক ব্রিফিং আবদুর রকিব বলেন, আমরা সকলে সচেতেন থাকলে ফরিদগঞ্জ থেকে চুরি, ছিনতাই ও প্রতারক চক্র থেকে মুক্ত থাকতে পারবো। এই জন্য আজ থেকে শুরু হল আমাদের বিশেষ নিরাপত্তা ব্যবস্থা। আমরা যে দিকে যাব সন্দেহজনক কোন ব্যক্তি পেলে গ্রেপ্তার করবো তল্লাশী করবো। ঈদের আগে এই ফরিদগঞ্জে কোন অপ্রীতিকর ঘটনা ঘটতে দেওয়া যাবে না। আমরা চাই ঘরমুখি মানুষ নির্বিঘেœ তাদের সজনদের সাথে ঈদ উদযাপন করতে পারে সেইদিকে সজাগ থাকতে হবে।

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

প্রকাশিত : ৩০ মে ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার : ১২:০৭ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
88 জন পড়েছেন