ফরিদগঞ্জে জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পালন ও ইফতার মাহফিল 

‘গণতন্ত্রের প্রবক্তা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের হাতে সংগঠন বিএনপিকে কেউ ভাঙ্গতে বা ধ্বংস করতে পারবে না’ : সাবেক এমপি লায়ন হারুনুর রশিদ

0
33

আনিছুর রহমান সুজন :
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বৃহষ্পতিবার ফরিদগঞ্জ উপজেলা ও পৌর বিএনপি, যুব দল , ছাত্র দল ও অঙ্গসংগঠনের আয়োজনে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে সাবেক এমপি ও বিএনপির কেন্দ্র্রীয় কমিটির ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক এবং উপজেলা বিএনপির সভাপতি লায়ন হারুনুর রশিদ বলেন, আজ পুরো বাংলাদেশের বিএনপিসহ সকল পর্যায়ের গণমানুষের গণদাবী একটাই, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি।

ডায়াবেটিস প্রতিরোধ ও প্রতিকারে সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত ভেষজ ঔষধ পেতে যোগাযাগ করুন- হাকীম মিজানুর রহমান : 0162-240650, 01777988889, ইবনে সিনা হেলথ কেয়ার, চাঁদপুর। যোগাযোগ : সকাল দশটা হতে রাত দশটা। নামাজের সময় ব্যতীত। এছাড়াও যৌন সমস্যা, শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

তিনি আরো বলেন, জালিম সরকার মিথ্যা মামলায় আমাদের প্রাণের নেত্রীকে দিনের পর দিন কারাগারে রেখে তাকে নিঃশেষ করে দিচ্ছে। সাবেক প্রধানমন্ত্রীর পছন্দমত চিকিৎসকের কাছে না নিয়ে সরকারি চিকিৎসকদের দিয়ে চিকিৎসার নামে আমাদের সাথে ছেলে খেলা করছে। মাহে রমজানের পবিত্র মাসেও তাকে সাহরী ও ইফতার ঠিক মতো দেয়া হচ্ছে না। কৌশলে তাকে নিস্তেজ করে বিএনপিকে ধ্বংস করে দেয়া নীল নকশা বাস্তবায়ন করা চেষ্টা চলছে। কিন্তু গণতন্ত্রের প্রবক্তা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের হাতে সংগঠন বিএনপিকে কেউ ভাঙ্গতে বা ধ্বংস করতে পারবে না। একই ভাবে আমাদের দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে একের পর এক মামলায় জেল দিয়ে তাকে চিরদিনের মতো দেশান্তরি করে রাখার নীলনকশার বাস্তবায়ন করে চলছে। কিন্তু দেশে না থাকলেও তারেক রহমানের নির্দেশেই বিএনপি চলছে ও চলবে।

এসময় বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য কাজী রফিক, কৃষক দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক ফেরদৌস পাটওয়ারী, বিএনপির কেন্দ্রীয় নেতা ও উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক ইসমাইল তালুকদার খোকন , জাকির হোসেন পাটওয়ারী, শাহআলম মুকুল, পৌর বিএনপির সহসভাপতি বিল্লাল হোসেন কোম্পানী, পৌর বিএনপির সাবেক সম্পাদক শাহাবুদ্দিন বাবুল, উপজেলা যুব দলের নাছির পাটওয়ারী, তছলিম চৌধুরী , ফারুক খান,পারভেজ আলম, পৌর যুবদলে সিনিয়র যুগ্মআহŸায়ক মজিবুর রহমান, উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্মআহŸায়ক ফজলুর রহমান, যুগ্মআহŸায়ক এম এ কাইয়ুম, মনির হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্মআহŸায়ক ইকবাল হোসেন পাটওয়ারী, পৌর স্বেচ্ছাসেবক দলের আহŸায়ক সেলিম রাঢ়ী, সিনিয়র যুগ্মআহŸায়ক হারুন পাঠান, শ্রমিক দলের সভাপতি আজিম খান, সম্পাদক বেলায়েত হোসেন, মহিলা দলের সম্পাদক ফরিদা পারভীন, সিনিয়র সহসভাপতি জেবুনেচ্ছা, পৌর সভাপতি পারুল বেগম বক্তব্য দেন। এছাড়া ইউনিয়ন বিএনপির আবু তাহের গাজী, আবিদ আলী , নাজির আহম্মেদ পাটওয়ারী, নজরুল ইসলাম গাজী, শাহাদাত হোসেন, আসাদুজ্জামান কালু, মোস্তফা চৌধুরী, আব্দুর রহিম জমাদার, রবিউল ইমাম বাবু, সাবেক ভিপি জাকিরসহ দলের অঙ্গও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ও বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে বিশেষ দোয়া কামনা ও মুনাজাত করা হয়। পরে তিন সহ¯্রাধিক নেতাকর্মীদের মাঝে ইফতারি বিতরণ করা হয়।

প্রকাশিত : ৩০ মে ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার : ১০:০৭ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
61 জন পড়েছেন