faridgonj borali

‘আমাদের উদ্দেশ্য ফরিদগঞ্জ পৌরসভাকে মাদক ইভটিজিংসহ অপরাধ মুক্ত করা’

আনিছুর রহমান সুজন :
ফরিদগঞ্জ পৌর এলাকার বড়ালি গ্রামে পবিত্র ঈদ উল ভিতরকে উপলক্ষে পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডের যুব সমাজকে নিয়ে ঈদ পুনর্মিলনী উৎসব অনুষ্ঠিত হয়েছে।

বড়ালি সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন স্থানে বৃহষ্পতিবার রাতে বিশিষ্ট ব্যবসায়ী আবু সুফিয়ান মিয়াজীর সভাপতিত্বে অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও তরুণ সমাজ সেবক সাহাবুদ্দিন মিয়াজী সাবু।

Diabeties Cure
ডায়াবেটিস প্রতিরোধ ও প্রতিকারে সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত ভেষজ ঔষধ পেতে যোগাযাগ করুন- হাকীম মিজানুর রহমান : 0162-240650, 01777988889, ইবনে সিনা হেলথ কেয়ার, চাঁদপুর। যোগাযোগ : সকাল দশটা হতে রাত দশটা। নামাজের সময় ব্যতীত। এছাড়াও যৌন সমস্যা, শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

এসময় তিনি বলেন, আমার বড় ভাই তথা মধ্য প্রাচ্যের দেশ কাতারের বিশিষ্ট ব্যবসায়ী জালাল আহমদের নেতৃত্বে তথা আমাদের পরিবার গত ১৮ বছর ধরে পৌরসভাসহ পুরো উপজেলার দু:স্থ ও অসহায়দের সহযোগিতা করে আসছি। কিন্তু আমরা এখন একটি প্ল্যাট ফরমের মাধ্যমে এই সহযোগিতা করতে চাই। সেই জন্য ঈদ পুনর্মিলনীর এই উৎসবে আমরা পৌরসভার যুবসমাজকে নিয়ে কাজ শুরু করতে চাচ্ছি। আমাদের উদ্দেশ্য ফরিদগঞ্জ পৌরসভাকে মাদক মুক্ত করা, ইভটিজিংসহ সকল সামাজিক অপরাধ মুক্ত করে একটি অপরাধ মুক্ত পৌরসভা গড়া। একই সাথে পৌরসভার মধ্যে যেন কোন দু:স্থ ও গরীব লোকজন যাতে ক্রমান্বয়ে হ্রাস পায় সেই জন্য কাজ করবো।

সভায় এফ এ মানিকের পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফরিদ আহমেদ রাসেল, আনোয়ার হোসেন দেওয়ান, ইমান হোসেন বেপারী, শিমুল পাটওয়ারী, রাজিবুল ইসলাম রাজু, নাসির মিয়াজী, জাহিদুল ইসলাম সোহাগ, মোহর মিয়াজী, মো. সোহেল প্রমুখ।

 

প্রকাশিত : ০৮ জুন ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার : ০২:০৪ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

288 জন পড়েছেন
শেয়ার করুন