479

ঐক্যবদ্ধ ভাবে দেশের উন্নয়নে কাজ করতে হবে—এমএ কুদ্দুস

মতলব উত্তর প্রতিনিধিঃ
মতলব উত্তর উপজেলার ষাটনল ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।
এ উপলক্ষ্যে বৃহস্পতিবার (২৭ জুন) বিকাল ৫ ঘটিকার সময় ষাটনল ইউনিয়ন পরিষদের সভাকক্ষে আলোচনা সভা, দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।
ষাটনল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান একেএম শরীফ উল্লাহ সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হানিফ সরকারের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, শহীদ উল্লাহ প্রধান, সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান প্রধান, আওয়ামী লীগ নেতা দোলন চৌধুরী, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হারুন মিয়া, ফতেপুর পশ্চিম ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক সরকার মো. আলাউদ্দিন, আ’লীগ নেতা ফেরদৌস আলম সরকার, উপজেলা যুবলীগের সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার, উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক জসিম সরকার, সাংগঠনিক সম্পাদক সোহেল চৌধুরী, স্বেচ্ছাসেবকলীগ নেতা খসরু ঢালী, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক অ্যাড. মহসিন মিয়া মানিক, সাবেক ছাত্রলীগ নেতা মিরাজ খালিদ, শেখ রাসেল শিশু কিশোর মেলার সভাপতি অ্যাড. জসিম উদ্দিন, ছাত্রলীগ নেতা আবু হানিফ অভি, ছাত্রলীগ নেতা আবির, ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক সেলিম খান টিটু, যুবলীগ নেতা রহমত উল্লাহ চৌধুরী, ছেঙ্গারচর পৌর ছাত্রলীগ নেতা সৈকত প্রমুখ। এসময় ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে এমএ কুদ্দুস বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করে বিএনপি-জামায়াত চেয়েছিল দেশটাকে লুট করতে। কিন্তু আল্লাহর অশেষ রহমতে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে থাকার কারণে তা আর সম্ভব হয়নি। রাজাকারদের অশুভ আকাঙ্খা আর পূরণ হয়নি।
তিনি বলেন, ওই রাজাকাররাই পরবর্তীতে শেখ হাসিনাকে একাধিকবার হত্যা করতে চেয়েছিল। তাতেও ব্যর্থ হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ দেশে উন্নয়ন চলছে। তা দেখে ওই রাজাকার দলের লোকদের ভাল লাগছে না। তাই তারা বিভিন্নভাবে উন্নয়নে বাঁধা দিচ্ছে।
এমএ কুদ্দুস আরো বলেন, এই আওয়ামী লীগ বঙ্গবন্ধুর আওয়ামী লীগ, এই আওয়ামী লীগ শেখ হাসিনার আওয়ামী লীগ, এই আওয়ামী লীগ জনগণের আওয়ামী লীগ। তাই আমাদের কেউ দাবিয়ে রাখতে পারবে না। আওয়ামী লীগের এই শুভ দিনে সকল ত্যাগ ভুুলে শক্তিতে রূপান্তরিত করে ঐক্যবদ্ধ হয়ে সামনের দিকে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি সকলকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানান।

প্রকাশিত : ২৯ জুন ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

 47 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন