কাজী শুভ ও হ্যাপীর দেশের গান “আমার বাংলাদেশ”

নিজস্ব প্রতিনিধি :
চাঁদপুরের তরুন প্রতিভাবান কণ্ঠশিল্পী এইচবিকে হ্যাপী ও কাজী শুভ এর কণ্ঠে এবার পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রকাশিত হয়েছে দেশের গান আমার বাংলাদেশ।

একে মিউজিক বাংলা ইউটিউব স্যানেল থেকে গানটির মিউজিক ভিডিও আজ রবিবার প্রকাশিত হয়েছে।

ডায়াবেটিস প্রতিরোধ ও প্রতিকারে সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত ভেষজ ঔষধ পেতে যোগাযাগ করুন- হাকীম মিজানুর রহমান : 0162-240650, 01777988889, ইবনে সিনা হেলথ কেয়ার, চাঁদপুর। যোগাযোগ : সকাল দশটা হতে রাত দশটা। নামাজের সময় ব্যতীত। এছাড়াও যৌন সমস্যা, শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

আশরাফুল হক তরুন দাদু এর কথায় আমার বাংলাদেশ গানটিতে সূর ও সঙ্গীত করেছেন রাফি মাহমুদ। গানটির কোরিওগ্রাফারে ছিলেন আকবর হোসেন মিন্টু। ফরহাদ চৌধুরী ও আব্দুল কাদেরের সহযোগীতায় মনোরম পরিবেশে গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন এই প্রজন্মের নির্মাতা এ. এইচ.এম. ইউনুস মিয়াজী।

আমার বাংলাদেশ গানটি নিয়ে কথা বলেন এই সময়ের জনপ্রিয় শিল্পী কাজী শুভ। তিনি জানান গানটি অনেক সুন্দর হয়েছে গানটি কথা গুলো ছিলো চমৎকার। আশি করি গানটি সবার ভালো লাগবে এবং গানটি জনপ্রিয়তা অর্জন করবে বলেও তিনি জানান।।

এই সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী হ্যাপী ও জানান এই গানটির সম্পর্কে নিজের কিছু কথা। হ্যাপী বলেন আমার বাংলাদেশ গানটি গেয়ে আমি ধন্য কারণ গানটির সাথে মিশে আছে আমার দেশপ্রেম। গানটির কথা সুর সঙ্গীত ছিলো অসাধারণ। কাজী শুভ ভাইয়ার সাথে এই গানটি গেয়ে খুব ভালো লাগলো আমার।

হ্যাপী আরো জানান গানটি সবার হৃদয় ছুঁয়ে যাবে কারণ এই গানটিতে মিশে আছে দেশের মায়া মমতা ও এগিয়ে চলা।গানটি ভালো পজিশনে উঠবে বলেও হ্যাপীর বিশ্বাস রয়েছে।

প্রকাশিত : ০৩ জুন ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার : ০৯:৩৬ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

1,263 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়