চাঁদপুরে বিয়ের প্রলোভনে শিক্ষিকাকে ৩ বছর ধর্ষণ : আদালতে মামলা

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

চাঁদপুর হাইমচর বিয়ের প্রলোভন দেখিয়ে কিন্ডার গার্ডেনের শিক্ষিকাকে ৩ বছর যাবৎ ধর্ষণ করার অভিযোগ উঠেছে।

বিয়ে না করে শিক্ষিকাকে জানে মেরে ফেলার হুমকি দেওয়ায় প্রতারক হাসান আল মামুনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে।

ঘটনার বিবরণে জানা যায়, হাইমচর উপজেলার নয়ানী এলাকার মৃত নূর মোহাম্মদ হাওলাদারের ছেলে বখাটে হাসান আল মামুন তিন বছর পূর্বে সিএনজি স্কুটার যাওয়ার সময় কিন্টার গার্ডেনের শিক্ষিকারসাথে পরিচয় হয়।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত, মেহ-প্রমেহ) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

কৌশলে বখাটে হাসান আল মামুন শিক্ষিকার মোবাইল নাম্বারটি নিয়ে প্রতিদিন ফোন করে তাকে উত্তপ্ত করতে থাকে। এর পর থেকে চলে তাদের প্রেম নিবেদন কথা হয় দুজনের মাঝে বিয়ে করা হবে । সেই প্রতারক কিন্ডার গার্ডেনের শিক্ষিকার বাবা মারা যাওয়ায় সেই সুযোগ কাজে লাগিয়ে তার বাড়িতে গিয়ে বিয়ের প্রস্তাব দেয় পরিবারকে।

বিয়ে করার প্রলোভন দেখিয়ে তাকে আংটি পরিয়ে দীর্ঘদিন যাবত শিক্ষিকার বাড়িতে গিয়ে স্বামী স্ত্রীর মত অবৈধ মেলামেশা করতে থাকে হাসান আল মামুন।

শিক্ষিকা বিয়ে করার কথা বললে লম্পট হাসান আল মামুন তার ছোট বোনকে বিয়ে দেওয়ার পরে নিজে বিয়ে করবে বলে শিক্ষিকাকে আশ্বস্ত করে। দিন গুলি কাটিয়ে দেয় পার হয়ে যায় এবাবে তিন বছর।

কিছুদিন পূর্বে প্রতারক হাসান আল মামুন শিক্ষিকাকে আর বিয়ে করবে না বলে সাফ জানিয়ে দেয় ও এই ঘটনাটি কাউকে জানালে জানে মেরে ফেলার হুমকি দেয় নাজনিনকে।

এরই ঘটনার পরেই শিক্ষিকা নিরুপায় হয়ে চাঁদপুর আদালতে প্রতারক হাসান আল মামুনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলা নং সি আর, ৪১/২০১৯ ধারা ৪৯৩/৫০৬ এর ২। আদালত প্রতারক হাসান আল মামুনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে।

হাসান আল মামুন

শারীরিক নির্যাতনের শিকার শিক্ষিকা জানায়, বাবা মারা যাওয়ার পর অসহায় হয়ে পড়ায় সেই সুযোগটি কাজে লাগিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে হাসান আল মামুন দীর্ঘদিন যাবৎ নিজের অমতে জিম্মি করে স্বামী স্ত্রীর মতো মেলামেশা করেছে। শিক্ষিাকে সে যে এভাবে প্রতারণা করে নিজের ইজ্জতহানি করবে তা জানা ছিল না। যদি সে বিয়ে না করে তাহলে মরণ ছাড়া আর কোন গতি থাকবে না। আমার এই ঘটনাটি যাতে কাউকে না বলি এই জন্য হাসান আল মামুন বিভিন্ন মোবাইল ফোন থেকে ফোন করে জানে মেরে ফেলার হুমকি দিচ্ছে। এখন পরিবার পরিজন নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছি।

 

প্রকাশিত : ১৬ জুন ২০১৯ খ্রিস্টাব্দ, রোববার

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

 

292 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়