chandina gas

চান্দিনায় ২০ কিলোমিটার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

টি. আর. দিদার, চাঁন্দিনা থেকে :
কুমিল্লার চান্দিনায় অবশেষে বিচ্ছিন্ন করা হলো পাঁচটি গ্রামের অন্তত ২০ কিলোমিটার অবৈধ গ্যাস সংযোগ। ১৭ জুন সোমবার চান্দিনার মাধাইয়া ইউনিয়নের কুটুম্বপুর সামিট পাওয়ার প্লান্ট সংলগ্ন স্থানে ওই উচ্ছেদ অভিযান পরিচালনা করেন বাখরাবাদ গ্যাস কর্তৃপক্ষ।

বাখরাবাদ গ্যাস কোম্পানীর ৬ইঞ্চি পাইপ ছিদ্র করে অবৈধ ভাবে মাধাইয়া ইউনিয়নের অন্তত ৭টি এবং পাশ্ববর্তী দেবিদ্বার উপজেলার ভানী ইউনিয়নের ৪টি গ্রামের গ্যাস সংযোগ দিয়ে গ্রাহকদের কাছ থেকে কোটি কোটি টাকা হাতিয়ে নেয় শাহজাহান নামের এক কথিত ঠিকদার।

Night King Sex Update
নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত, মেহ-প্রমেহ) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানীর উপ-মহাব্যবস্থাপক (এসএন্ডএস) মো. হেলাল উদ্দিন শিকদার জানান, রমজান মাসেই বিভিন্ন পত্রিকার মাধ্যমে বিষয়টি আমরা জানতে পারি। পবিত্র রমজান মাস এবং ঈদ মৌসুম বিধায় তাৎক্ষনিক ভাবে আমরা ব্যবস্থা গ্রহণ করেনি। পরবর্তীতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে আলোচনা করে আজ (সোমবার) উচ্ছেদ অভিযানে এসেছি।

আজ আমাদের ৬ইঞ্চি পাইপের ৩টি স্থান সনাক্ত করে সংযোগ বিচ্ছিন্ন করেছি। এতে পাঁচটি গ্রামের ২০ কিলোমিটার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন হয়েছে। আর দেড় কিলোমিটার সংযোগ উচ্ছেদ করেছি। পর্যায়ক্রমে ২০ কিলোমিটার লাইন উচ্ছেদ করা হবে।

উচ্ছেদ অভিযানে উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এসএম জাকারিয়া, র‌্যাব-১১ কমান্ডার প্রবণ কুমার, চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ আবুল ফয়সল সহ বাখরাবাদ গ্যাস ডিসট্রিবিউশন কোম্পানীর কর্তকর্তা, পুলিশ ও র‌্যাবের সদস্যবৃন্দ।

প্রকাশিত : ১৭ জুন ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

269 জন পড়েছেন
শেয়ার করুন