safik

‘নৌকা প্রতীকের বিজয়ী হিসেবে কর্তব্য থেকে কখনো বিচ্যুত হবো না’

আনিছুর রহমান সুজন :
বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ফরিদগঞ্জ উপজেলা সদরে রোববার বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি এবং চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের নির্বাচিত সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান উপস্থিত ছিলেন।

সকালে উপজেলা পরিষদের সামনে থেকে উপজেলার সকল ইউনিয়ন থেকে আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্র লীগ, যুব মহিলা লীগসহ সকল অঙ্গ ও সহযোগি সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী প্রতিষ্ঠা বার্ষিকীর র‌্যালীতে অংশ গ্রহণ করে। পরে জেলা পরিষদ ডাক বাংলোতে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখতে গিয়ে মুহম্মদ শফিকুর রহমান এমপি বলেন, ১৯৭৩ সালে প্রয়াত এমপি সফিউল্ল্যাহ এর পর আমি একাদশ সংসদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। তাই নৌকা প্রতীকের বিজয়ী হিসেবে আমি আমার কর্তব্য থেকে কখনো বিচ্যুত হবো না। জাতির জনকের আদর্শ লালিত একজন কর্মী হিসেবে কখনো অন্যায়ের কাছে মাথা নত করবো না। বাংলাদেশ আওয়ামী লীগ যেই আদর্শ নিয়ে প্রতিষ্ঠা হয়েছিল, একই আদর্শ নিয়ে আমি আমার পথ চলি। তাই আমার দ্বারা কোন অন্যায় দুর্নীতি ও অপশক্তির সাথে আপোষ করার প্রশ্নই উঠে না। মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যেভাবে দেশের জন্য কাজ করে চলেছেন, আমি ও তার প্রতিনিধি হিসেবে আমার অবস্থান থেকে ফরিদগঞ্জ বাসীর উন্নয়নে কাজ করে যাবো। নিন্দুকেরা নানা কথা বলবে, উন্নয়ন বাঁধাগ্রস্থ করতে নানা কুট কৌশল অবলম্বন করলেও কিন্তু আমি দমে যাবার মানুষ নই। ২০০১ ও ২০০৮ আমাকে নীল নকশা করে হারানো হলেও এবার আমাকে নেতকর্মীদের সর্তকতার কারণে হারাতে না পেরে তারা নানা অজুহাত খুঁজছে । কিন্তু আমি সকল বাঁধা ডিঙ্গিয়ে উন্নয়নের মহাসড়কে ফরিদগঞ্জ উপজেলাকে নিয়ে যাবো। জাতির জনক বঙ্গবন্ধু যেমন এদেশের মানুষের কল্যাণে সারা জীবন কাজ করেছেন, আমিও তার দলের একজন ক্ষুদ্র কর্মী হয়ে মানুষের জন্য জীবনের শেষ মূর্হূত পর্যন্ত কাজ করে যাবো।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আওয়ামী লীগকে যদি প্রকৃত ভাবেই ভালবাসেন তবে, দলের জন্য মাঠে কাজ করুণ। আমাদের নেত্রী সকলের খোঁজ রাখেন। দলের প্রকৃত কর্মীরা অবশ্যই মূল্যায়িত হবেন।

যুব লীগ নেতা বাহাউদ্দিন বাহারের স ালনে এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক উপকমিটির সদস্য খাজে আহাম্মদ মজুমদার, পৌর মেয়র মাহফুজুল হক, আওয়ামী লীগ নেতা আমির আজম রেজা, আওয়ামী ীলগ নেতা খাজে আহাম্মদ ভ‚ঁইয়া,বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদের চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক কামরুল হাসান সউদ, উপজেলা ছাত্র লীগের সাবেক সহসভাপতি হেলাল উদ্দিন আহমেদ, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি সুলতানা রাজিয়া দীপু, রফিকুল ইসলাম পাটওয়ারী প্রমুখ।

 

প্রকাশিত : ২৪ জুন ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

 46 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন