শাহরাস্তিতে ভ্যানের ধাক্কায় প্রাণ গেল কবিতার

মো. জামাল হোসেন, শাহরাস্তি প্রতিনিধি :
চাঁদপুর জেলার শাহরাস্তিতে পিকআপ ভ্যানের ধাক্কায় এক শিশু নিহত হয়েছে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের শাহরাস্তি উপজেলার উয়ারুক নামক স্থানে পিকআপ ভ্যানের ধাক্কায় চার বছরের শিশু কবিতা আক্তার নিহত হয়েছে।

তার বাড়ি কচুয়া উপজেলার রহিমানগর এলাকার গুচ্ছগ্রামে।

ডায়াবেটিস প্রতিরোধ ও প্রতিকারে সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত ভেষজ ঔষধ পেতে যোগাযাগ করুন- হাকীম মিজানুর রহমান : 0162-240650, 01777988889, ইবনে সিনা হেলথ কেয়ার, চাঁদপুর। যোগাযোগ : সকাল দশটা হতে রাত দশটা। নামাজের সময় ব্যতীত। এছাড়াও যৌন সমস্যা, শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হa

গতকাল ৯ জুন দুপুরে উয়ারুক বাজারের পশ্চিম পাশে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার বিবরণে জানা যায়, নিহত কবিতা আক্তার তার পিতা কবির হোসেন ও মা ন‚রজাহান বেগমের সাথে ঈদের দুদিন পর হাজীগঞ্জ উপজেলার টোরাগড় গ্রামে নানার বাড়িতে বেড়াতে আসে। তার নানার বাড়ি থেকে গতকাল সকালে খালা মিনু বেগমের উয়ারুকস্থ প্রফেসর বাড়িতে সিএনজি স্কুটার দিয়ে যেতে উয়ারুক বাজারে এসে নামে। রাস্তা পার হওয়ার সময় বিপরীত দিক থেকে আসা দ্রæতগামী একটি পিকআপ ভ্যান শিশু কবিতা আক্তারকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে কবিতা ঘটনাস্থলেই প্রাণ হারায়।

সংবাদ পেয়ে শাহরাস্তি থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে শিশুর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘাতক ভ্যানচালক ও গাড়িটিকে শনাক্ত করতে পারেনি তার পরিবার ও পুলিশ।

প্রকাশিত : ১০ জুন ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

233 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়