হাইমচরে দৈনিক ইলশেপাড় পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনাসভা

‘বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে দৈনিক ইলশেপাড় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে’ : উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী

0
43

হাইমচর প্রতিনিধি :
র‌্যালী কেক কাটা ও আলোচনাসভা এবং বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে হাইমচরে দৈনিক ইলশেপাড় পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

http://picasion.com/

শুক্রবার দুপুর বেলা ২টায় হাইমচর প্রেসক্লাবে পত্রিকার ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালী, পরবর্তী আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নূর হোসেন পাটওয়ারী বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে ইতিমধ্যে দৈনিক ইলশেপাড় পত্রিকা ব্যাপক সুনাম কুড়িয়েছে। চাঁদপুর থেকে প্রকাশিত যে সব পত্রিকা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মধ্য দিয়ে সুনাম অর্জন করছে তার মধ্যে ইলশেপাড় একটি। আমি আশা করবো দৈনিক ইলশেপাড় তাদের ঐতিহ্য এবং সুনাম ধরে রেখে সংবাদ প্রকাশ অব্যাহত রাখবে। আমি ইলশেপাড় পত্রিকার সফলতা কামনা করছি।

এসময় পত্রিকার অফিস প্রধান আ. রহমানের সভাপতিত্বে ও উপজেলা প্রতিনিধি মো. সাহেদ হোসেন দিপুর পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোতালেব জমাদার, প্রেসক্লাব সভাপতি মো. খুরশিদ আলম, হাইমচর থানা অফিসার ইনচার্জ মো. জহিরুল ইসলাম খাঁন, পুলিশ পরিদর্শক তদন্ত মো. আলমগীর হোসেন, আক্কাছ আলি রেলওয়ে হাইস্কুলের প্রধান শিক্ষক মো. গোফরান হোসেন, প্রেসক্লাব সাবেক সভাপতি নুরুল ইসলাম, বর্তমান সহ-সভাপতি ফারুকুল ইসলাম, যুগ্ম সম্পাদক ইসমাইল হোসেন। পরে অতিথিবৃন্দ ইলশেপাড় পত্রিকার ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কটে উপস্থিত সবাইকে খাইয়ে দেন।

প্রকাশিত : ২১ জুন ২০১৯ খ্রিস্টাব্দ, শুক্রবার

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
266 জন পড়েছেন
http://picasion.com/