ফরিদগঞ্জে গৃহবধূ সালমা হত্যায় শাশুড়ি ৫ দিনের রিমান্ডে

0
31

 

আনিছুর রহমান সুজন :
চাঁদপুরের ফরিদগঞ্জে গৃহবধূ সালমা হত্যা মামলার ঘটনায় আটককৃত শাশুড়ি আলিমুন্নেছাকে ৫ দিনের পুলিশ রিমান্ডে দিয়েছে আদালত।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

বুধবার আলিমুন্নেছাকে ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য জেল হাজত থেকে রিমান্ডে নেন মামলার তদন্তকারী অফিসার ও ফরিদগঞ্জ থানার উপ পরিদর্শক কাজী মোঃ জাকারিয়া।

ডায়াবেটিস প্রতিরোধ ও প্রতিকারে সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত ভেষজ ঔষধ পেতে যোগাযাগ করুন- হাকীম মিজানুর রহমান : 0162-240650, 01777988889, ইবনে সিনা হেলথ কেয়ার, চাঁদপুর। যোগাযোগ : সকাল দশটা হতে রাত দশটা। নামাজের সময় ব্যতীত। এছাড়াও যৌন সমস্যা, শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

এর আগে, জেলহাজতে থাকা আলিমুন্নেছাকে ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য মামলার তদন্তকারী অফিসার কাজী মো: জাকারিয়া ২১ মে ১০ দিনের রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে আবেদন করেন। আবেদনের প্রেক্ষিতে বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ২৫ মে দীর্ঘ শুনানি শেষে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আলিমুন্নেছাকে ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য জেল হাজত থেকে রিমান্ডে আনার বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী অফিসার ও ফরিদগঞ্জ থানার উপ পরিদর্শক কাজী মো: জাকারিয়া।

রিমান্ডে আলিমুন্নেছা নতুন কোন তথ্য দেননি জানিয়ে তিনি জানান, এখন অপেক্ষা পোষ্ট মর্টেম রির্পোটের জন্য। এই রির্পোটটিই অনেক রহস্যের জট খুলতে পারে ।

উল্লেখ্য, উপজেলার সুবিদপুর ইউনিয়নের ঘনিয়া গ্রাম থেকে ১৯ মে রোববার সালমার হাতের রগ কাটা অবস্থায় ঝুলন্ত লাশ উদ্ধার করেছিল পুলিশ। ওই ঘটনায় সালমার পিতা গুপ্টি পশ্চিম ইউনিয়নের হুগলি গ্রামের মহসিন বাদী হয়ে সালমার প্রবাসী স্বামী মাহফুজুর রহমান ও শাশুড়ি আলিমুন্নেছাকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন। পুলিশ সালমার লাশ উদ্ধারের সময় তার শাশুড়ি আলিমুন্নেছাকে আটক করে থানায় নিয়ে আসে এবং পরদিন ২০ মে বিজ্ঞ আদালতে পাঠালে বিজ্ঞ আদালত তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরন করেন।

সালমার মৃত্যুর ঘটনার পর খাজুরিয়া বাজারে নৃশংস এই হত্যাকান্ডে জড়িতদের দ্রুত আটক করে বিচারের মুখোমুখি দাঁড় করাতে মানববন্ধন করে তার পরিবারের লোকজন, আত্মীয় স্বজন, এলাকাবাসী, স্থানীয় খাজুরিয়া উচ্চ বিদ্যালয়ের সহ¯্রাধিক শিক্ষার্থীসহ প্রায় দুই সহ¯্রাধিক লোকজন।

প্রকাশিত : ০১ জুন ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
98 জন পড়েছেন