ফরিদগঞ্জে বিএনপির ইফতার মাহফিল

0
10

ফরিদগঞ্জ প্রতিনিধিঃ
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বৃহষ্পতিবার ফরিদগঞ্জ উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গসংগঠনের আয়োজনে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে সাবেক এমপি ও বিএনপির কেন্দ্র্রীয় কমিটির ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক এবং উপজেলা বিএনপির সভাপতি লায়ন হারুনুর রশিদ বলেন, আজ পুরো বাংলাদেশের বিএনপিসহ সকল পর্যায়ের গণমানুষের গণদাবী একটাই, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি। জালিম সরকার মিথ্যা মামলায় আমাদের প্রাণের নেত্রীকে দিনের পর দিন কারাগারে রেখে তাকে নিঃশেষ করে দিচ্ছে।
ওই সময় বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য কাজী রফিক, কৃষক দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক ফেরদৌস পাটওয়ারী, বিএনপির কেন্দ্রীয় নেতা ও উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক ইসমাইল তালুকদার খোকন, জাকির হোসেন পাটওয়ারী, শাহআলম মুকুল, পৌর বিএনপির সহ সভাপতি বিল্লাল হোসেন কোম্পানী, পৌর বিএনপির সাবেক সম্পাদক শাহাবুদ্দিন বাবুল, উপজেলা যুবদলের নাছির পাটওয়ারী, তছলিম চৌধুরী, ফারুক খান, পারভেজ আলম, পৌর যুবদলে সিনিয়র যুগ্ম আহ্বায়ক মজিবুর রহমান, উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ফজলুর রহমান, যুগ্ম আহ্বায়ক এম এ কাইয়ুম, মনির হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন পাটওয়ারী, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সেলিম রাঢ়ী, সিনিয়র যুগ্ম আহ্বায়ক হারুন পাঠান, শ্রমিক দলের সভাপতি আজিম খান, সম্পাদক বেলায়েত হোসেন, মহিলা দলের সম্পাদক ফরিদা পারভীন, সিনিয়র সহ সভাপতি জেবুনেচ্ছা, পৌর সভাপতি পারুল বেগম।
আলোচনা শেষে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ও বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে বিশেষ দোয়া কামনা ও মুনাজাত করা হয়। পরে তিন সহ¯্রাধিক নেতাকর্মীদের মাঝে ইফতারি বিতরণ করা হয়।

প্রকাশিত : ০১ জুন ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
70 জন পড়েছেন