মতলব উত্তরে অপরাধ দমনে পুলিশের ব্লক রেইড

0
7

সফিকুল ইসলাম রানাঃ
মতলব উত্তরে ঈদমূর্খী মানুষের নিরাপত্তা জোরদারকরণে ও বিভিন্ন অপরাধ দমনের লক্ষ্যে ব্লক রেইড অভিযান করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (৩০ মে) দুপুরে উপজেলার ঠাকুরচর মোড়, গজরা বাজার, পাঁচআনি চৌরাস্তা বাজার, আনন্দ বাজার ও আমিরাবাদ বাজারে এই অভিযান করা হয়।
অভিযান পরিচালনা করেন মতলব উত্তর থানার ওসি মো. মিজানুর রহমান।
সহযোগীতায় ছিলেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মুরশেদুল আলম, উপ-পরিদর্শক (এসআই) মো. ইসমাইল হোসেন, মো. গোলাম মোস্তফা ও থানার পুলিশ সদস্যবৃন্দ।
উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ও হাট বাজারগুলোতে অপরাধ বিষয়ক অভিযান করা হয়। ওই সময় বাজারগুলোতে নির্বিঘেœ পথচারীরা চলাচলের জন্য ফুটপাত উচ্ছেদ করে দেওয়া হয়েছে। আইন মেনে না চলায় কয়েকটি মোটর সাইকেল ও আরোহীকে আটক করা হয়।
ওসি মো. মিজানুর রহমান বলেন, এবারের ঈদ মতলব উত্তর উপজেলাবাসীর জন্য হবে অন্যরকম একটি ঈদ। যা আগে এই উপজেলাবাসী কখনো অনুভব করতে পারে নি। যানজট মুক্ত, হয়রানিমুক্ত, গাড়ীতে অতিরিক্ত ভাড়া আদায় মুক্ত, যেকোন সামাজিক অপরাধ মুক্ত ঈদ অনুষ্ঠিত হবে এবার। সে লক্ষ্যে আমরা উপজেলার বিভিন্ন এলাকায় ও হাট বাজারগুলো আগে থেকেই ব্লক রেইড অভিযানের আওতায় রাখছি। যাতে করে একজন মানুষও হয়রানির শিকার না হয়। সে লক্ষ্যে মতলব উত্তর থানা পুলিশ সর্বদা সজাগ আছে। তিনি যেকোন সমস্যা পড়লে মুঠোফোনে সাথে সাথে অবহিত করার জন্য অনুরোধ জানান।

প্রকাশিত : ০১ জুন ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
61 জন পড়েছেন